Friday, April 26, 2024
spot_img
Homeজেলাবৌমাকে ধর্ষণের চেষ্টা, ফ্রেজারগঞ্জ থেকে গ্রেপ্তার শ্বশুর

বৌমাকে ধর্ষণের চেষ্টা, ফ্রেজারগঞ্জ থেকে গ্রেপ্তার শ্বশুর

বিশ্ব সমাচার, ফ্রেজারগঞ্জ: শ্বশুরের লালসার শিকার বৌমা। অবশেষে বৌমার লিখিত অভিযোগের ভিত্তিতে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ গ্রেপ্তার করল শ্বশুরকে। অভিযোগ, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে একাধিকবার বৌমাকে কুপ্রস্তাব দিয়েছিল শ্বশুর। সেই প্রস্তাবে বৌমা রাজি না হওয়ায় তাঁকে ধর্ষণের চেষ্টা করা হয়। কোনওরকমে শ্বশুরের হাত থেকে পালিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

বৌমাকে ধর্ষণের চেষ্টা, ফ্রেজারগঞ্জ থেকে গ্রেপ্তার শ্বশুর

লিখিত অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে ফ্রেজারগঞ্জের অমরাবতী এলাকা থেকে শ্বশুর বছর পঞ্চাশের সমরেশ সরদারকে গ্রেপ্তার করে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ।অভিযোগ, এর আগেও অনেকবার বৌমার শ্লীলতাহানি করার চেষ্টা করেছে ধৃত সমরেশ। আগেও ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় সমরেশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন তার বৌমা। যদিও সেই ঘটনায় জামিন পেয়ে গিয়েছিল সমরেশ সরদার। অভিযোগ সমরেশের ছেলে কর্মসূত্রে ভিন জেলায় থাকেন।

বৌমাকে ধর্ষণের চেষ্টা, ফ্রেজারগঞ্জ থেকে গ্রেপ্তার শ্বশুর

সেই সুযোগকে কাজে লাগিয়ে একাধিকবার বৌমাকে কুপ্রস্তাব দিত অভিযুক্ত। অত্যাচার চরমে উঠলে সোমবার সমরেশ সরদারের নামে লিখিত অভিযোগ দায়ের করেন তার বৌমা। লিখিত অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই ফ্রেজারগঞ্জের অমরাবতী গ্রামের বাড়ি থেকে অভিযুক্ত সমরেশ সরদারকে গ্রেপ্তার করে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ। মঙ্গলবার ধৃতকে কাকদ্বীপ আদালতে তোলা হয়।

Most Popular