Friday, April 26, 2024
spot_img
Homeজেলাকুলতলিতে শিশু খুনে চাঞ্চল্য, আটক মা, পলাতক তার প্রেমিক

কুলতলিতে শিশু খুনে চাঞ্চল্য, আটক মা, পলাতক তার প্রেমিক

রফিকুল ঢালি, কুলতলি: মা ও তার প্রেমিকের বিরুদ্ধে চার বছরের শিশুকে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে কুলতলি থানার কুন্দখালি গ্রামে। মঙ্গলবার সন্ধ্যায় শিশুটির মৃতদেহ দেখতে পান এলাকার মানুষজন। তার মাকে জিজ্ঞাসাবাদ করলে কোনও সদুত্তর না দিতে পারায় এলাকার লোকজন তাকে মারধর শুরু করলে সে জানায়, তার প্রেমিক খুন করেছে। পরে পুলিশকে খবর দিলে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। আটক করা হয় তার মাকে। পলাতক মায়ের প্রেমিক।

কুলতলিতে শিশু খুনে চাঞ্চল্য, আটক মা, পলাতক তার প্রেমিক

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছরপনেরো আগে ওই মহিলার বিয়ে হয়। স্বামী তোয়েব আলি পিয়াদা সংসার চালাতে কলকাতায় জোগাড়ের কাজে যান। অভিযোগ, সেই সুযোগে কুলতলির গাজির হাটের আবুল হোসেন শেখের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক জড়িয়ে পড়ে মাফুজা পিয়াদা। মাঝেমধ্যেই স্বামী কাজে বেরিয়ে গেলে আবুল হোসেন বাড়িতে আসত। মঙ্গলবার সকালে স্বামী বাড়িতে না থাকায় বাড়িতে আসে আবুল।

কুলতলিতে শিশু খুনে চাঞ্চল্য, আটক মা, পলাতক তার প্রেমিক

অভিযোগ, দুপুরে দু’জন সিদ্ধান্ত নেয়, অন্যত্র গিয়ে বিয়ে করবে। বাদ সাধে ছোট ছেলে। মাকে ছাড়া থাকতে পারবে না শিশুটি। তাই মা ও প্রেমিক মিলে শিশুটিকে খুন করে বলে অভিযোগ উঠেছে।প্রতিবেশী আবু সিদ্দিকি পেয়াদা বলেন, সন্ধ্যায় তাঁরা খবর পান, একটি শিশু মারা গিয়েছে । তাঁরা গিয়ে দেখেন, শিশুটির গায়ে একাধিক আঘাতের চিহ্ন। তার মাকে জিজ্ঞাসাবাদ করলে কিছু না বলায় তাকে মারধর শুরু করে এলাকার মানুষজন।

কুলতলিতে শিশু খুনে চাঞ্চল্য, আটক মা, পলাতক তার প্রেমিক

এর পরেই তার মা জানান, তিনি দোকানে গিয়েছিলেন। আর সেই সময়ই তার প্রেমিক ছেলেটিকে খুন করেছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় কুলতলি থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটির মৃতদেহ উদ্ধার করে। পাশাপাশি তার মাকে আটক করে নিয়ে যায়। তার প্রেমিক পলাতক।

Most Popular