Friday, April 26, 2024
spot_img
Homeজেলানাবালিকা প্রতিবন্ধী ছাত্রী খুনের ঘটনায় গ্রেফতার ২

নাবালিকা প্রতিবন্ধী ছাত্রী খুনের ঘটনায় গ্রেফতার ২

বান্টি মুখার্জি, বাসন্তী: এক নাবালিকা প্রতিবন্ধী ছাত্রীকে খুনের ঘটনায় বাসন্তী থানার পুলিশ দু’জনকে গ্রেফতার করলে। ধৃতরা হল সেরাউদ্দিন লস্কর ও তার কাকিমা সাহানারা লস্কর।জানা গিয়েছে, গত বুধবার বাসন্তী ব্লকের আমঝাড়া গ্রাম পঞ্চায়েত এলাকার এক ১৩ বছরের চতুর্থ শ্রেণির ছাত্রী স্কুল থেকে বাড়িতে ফিরে নিখোঁজ হয়ে যায়। পরিবারের লোকজন বিস্তর খোঁজাখুঁজি করে না পেয়ে হতাশ হয়ে পড়ে।

নাবালিকা প্রতিবন্ধী ছাত্রী খুনের ঘটনায় গ্রেফতার ২

পরে পুকুরে জাল ফেলে দেখেন। পাশাপাশি প্রতিবন্ধী নাবালিকা ছাত্রীর হদিশ পেতে বিভিন্ন এলাকায় মাইকেও প্রচার করা হয়। কোনও খোঁজ না পেয়ে বাসন্তী থানায় অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর পরিবারের লোকজন। শুক্রবার আচমকা প্রতিবেশী সেরাউদ্দিনের বাড়িতে যায় নিখোঁজ নাবালিকার বাড়ির লোকজন।

নাবালিকা প্রতিবন্ধী ছাত্রী খুনের ঘটনায় গ্রেফতার ২

সেখানে গেলে তাদের সঙ্গে একপ্রস্থ বচসা হয়। ওই ছাত্রীর পরিবারের সদস্যদের নজরে পড়ে পরিত্যক্ত ঘরের মধ্যে মাটি খোঁড়া রয়েছে। সন্দেহ হওয়ায় তাঁরা বাসন্তী থানায় খবর দেন। বাসন্তী থানার পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। সেখানে পরিত্যক্ত ঘর থেকে মাটি খুঁড়ে নিখোঁজ ছাত্রী দেহ উদ্ধার করে। ঘটনায় জড়িত সন্দেহে প্রথমে দু’জনকে আটক এবং পরে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

নাবালিকা প্রতিবন্ধী ছাত্রী খুনের ঘটনায় গ্রেফতার ২

ছাত্রীর পরিবারের অভিযোগ, সেরাউদ্দিন আগেও এলাকায় প্রচুর নারীঘটিত ঘটনায় জড়িত রয়েছে। প্রতিবন্ধী নাবালিকাকে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করেছে। ওর চরমতম শাস্তি চাই।
ঘটনার পর এলাকা থমথমে। রয়েছে পুলিশ পিকেটও।

Most Popular