Friday, April 26, 2024
spot_img
Homeজেলানামখানায় বিজেপিতে যোগ দিল ১০টি পরিবার

নামখানায় বিজেপিতে যোগ দিল ১০টি পরিবার

রবীন্দ্রনাথ মন্ডল ও অমিত মন্ডল : পঞ্চায়েতের নির্বাচনের আগে আবারও নামখানার তৃণমূল কংগ্রেস ও সি পি আই এমে ভাঙ্গন। দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের দ্বারিকনগরের ১০টি পরিবার তৃণমূল ও সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগদান করল বলে বিজেপির দাবি। এদিন দ্বারিকনগরে বিজেপির পক্ষ থেকে একটি কর্মী সম্মেলন করা হয়। সেই কর্মী সম্মেলনে তাঁরা যোগদান করেন।

নামখানায় বিজেপিতে যোগ দিল ১০টি পরিবার

এদিন তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে যোগদানকারীরা জানান, বর্তমানে তৃণমূল কংগ্রেস দূর্নীতিতে ভরে গেছে।তাই এই সব দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানাতে বিজেপিতে তাঁরা যোগদান করেছেন। পাশাপাশি সিপিআই এম থেকে বিজেপিতে যোগদানকারীরা জানান, বর্তমানে সিপিআইএম এর অস্তিত্ব নেই, তাই বিজেপিতে যোগদান।

নামখানায় বিজেপিতে যোগ দিল ১০টি পরিবার

এই বিষয়ে মথুরাপুর সাংগঠনিক জেলার বিজেপির মন্ডল ফাইভ এর সভাপতি অনুপ সামন্ত বলেন, তৃণমূল কংগ্রেসের আবাস সহ একাধিক দুর্নীতির প্রতিবাদে নামখানা ব্লকের বিভিন্ন জায়গায় তৃণমূল কর্মী সমর্থকরা যোগদান করছে এবং করবে। আজও ১০ টি পরিবার তৃণমূল ও সিপিআইএম ছেড়ে আমাদের সঙ্গে যোগদান করল।

নামখানায় বিজেপিতে যোগ দিল ১০টি পরিবার

এই মুহূর্তে রাজ্যে সিপিআইএমের কোন অস্তিত্ব নেই, তাই সিপিআইএম ছেড়ে বিজেপিতে যোগদান করছেন বহুকর্মী। তবে এ বিষয়ে সিপিআইএম ও তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে এরকম কোনো তাঁদের তথ্য নেই।

Most Popular