Friday, April 26, 2024
spot_img
Homeকলকাতাশিয়ালদহে দুটি ট্রেনের ধাক্কা, সাসপেন্ড চালক

শিয়ালদহে দুটি ট্রেনের ধাক্কা, সাসপেন্ড চালক

স্টাফ রিপোর্টার: শিয়ালদহের দুটি লোকাল ট্রেনের সংঘর্ষকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ালো যাত্রীদের মধ্যে। তবে কোন মুখোমুখি সংঘর্ষ হয়নি, একটি ট্রেনের সঙ্গে আর একটি ট্রেনের পাশাপাশি ঘষা লেগে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও রেল দপ্তর সূত্রে জানা যায়, বুধবার সকালে ৬ নম্বর প্লাটফর্ম থেকে একটি খালি ট্রেন কাটসেডের দিকে যাচ্ছিল। সেই সময় শিয়ালদহ রানাঘাট লোকাল ট্রেনও পাস করছিল।

শিয়ালদহে দুটি ট্রেনের ধাক্কা, সাসপেন্ড চালক

ঠিক তখনই দুটি ট্রেনের পাশাপাশি ঘষা লেগে এই দুর্ঘটনা ঘটে। তবে এই দুর্ঘটনায় কোনো হতাহতের খবর নেই। দুটি ট্রেনের পাশাপাশি ঘষা লাগায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে, এরপরই যাত্রীরা ট্রেন থেকে নেমে হাঁটতে হাঁটতে প্লাটফর্মের দিকে যান।

শিয়ালদহে দুটি ট্রেনের ধাক্কা, সাসপেন্ড চালক

তবে কিছু সময় পর এই লাইনে ট্রেন চলাচল আবার স্বাভাবিক হয়ে যায়। রেল সূত্রে খবর, এই ঘটনার জেরে বাতিল করতে হয়েছে ৯ জোড়া লোকাল ট্রেন। যদিও কেন এই রূপ ঘটনা ঘটল রেল দপ্তর তার তদন্ত শুরু করেছে।তবে প্রাথমিক তদন্তে রেল দফতরের দাবি, সিগন্যালিংয়ে বিভ্রাট হয়নি।

শিয়ালদহে দুটি ট্রেনের ধাক্কা, সাসপেন্ড চালক

বরং কাটসেড ট্রেনটি সিগন্যাল মানেনি।নির্দিষ্ট দূরত্ব অবধি গিয়ে ট্রেনটিকে থামতে বলা হয়েছিল। কিন্তু ট্রেনের চালক সেই কথা মানেননি।কাটসেডগামীট্রেনটি রাণাঘাটগামী ট্রেনের বগিতে ধাক্কা মারে। এর শাস্তিস্বরূপ চালককে সাসপেন্ড করা হয়েছে।

Most Popular