Sunday, May 19, 2024
spot_img
HomeUncategorizedআমাদের আসল বিশ্বকাপ শুরু, সমর্থকরা ভরসা রাখুন: মেসি

আমাদের আসল বিশ্বকাপ শুরু, সমর্থকরা ভরসা রাখুন: মেসি

সংবাদ সংস্থা : সৌদি আরবের কাছে প্রথম ম্যাচ হারার পর ভেঙে পড়েছিলেন।কিন্তু দুরন্ত প্রত্যাবর্তনে বিশ্বকাপের বাকি দলগুলোর ঘুম উড়িয়ে দিল আর্জেন্টিনা।সমর্থকদের বিশ্বাস রাখার অনুরোধ জানান অ্যালবিসিলেস্তেদের নেতা। মেসি বলেন, ‘আর্জেন্টিনার আসল বিশ্বকাপ আজ থেকে শুরু হল। নিজেদের ওপর বিশ্বাস ছিল। যা করার দরকার ছিল, আমরা সেটাই করেছি।

আমাদের আসল বিশ্বকাপ শুরু, সমর্থকরা ভরসা রাখুন: মেসি

আমাদের সামনে কোনও বিকল্প ছিল না। আমাদের জিততেই হত। আমরা নিজেদের ওপর ভরসা রেখেছিলাম। সমর্থকদেরও অনুরোধ করব আমাদের ওপর বিশ্বাস রাখতে।’ তবে জিতলেও দল নিয়ে চিন্তার কয়েকটা জায়গা রয়েছে।প্রথমার্ধে একেবারেই ভাল খেলতে পারেনি আর্জেন্টিনা। ৪৫ মিনিটের আগে কোনও পজিটিভ সুযোগ ছিল না। আর্জেন্টাইন অধিনায়ক মেনে নিলেন, প্রথমার্ধে দল খেলতেই পারেনি।

আমাদের আসল বিশ্বকাপ শুরু, সমর্থকরা ভরসা রাখুন: মেসি

তবে সাংবাদিক সম্মেলনে তার কারণ জানাননি মেসি। তিনি বলেন, ‘আমাদের শুরু থেকেই ভাল খেলা উচিত ছিল। কিন্তু প্রথমার্ধে সেটা হয়নি। বিরতির পর আমরা ঠাণ্ডা মাথায় খেলার চেষ্টা করেছি। তাতে খেলার মানের উন্নতি হয়েছে। গোলও এসেছে। দ্বিতীয়ার্ধে আমরা নিজেদের চেনা ছন্দ খুঁজে পাই।’ বিশ্বকাপের দুটো ম্যাচেই গোল পেয়েছেন। নিজের খেলায়ও খুশি মেসি।

আমাদের আসল বিশ্বকাপ শুরু, সমর্থকরা ভরসা রাখুন: মেসি

কোনওভাবে এই ছন্দে ব্যাঘাত ঘটাতে চান না। গ্রুপের শেষ ম্যাচে পোল্যান্ডকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডের ছাড়পত্র পেতে চান। ড্র করলে নির্ভর করতে হবে বাকি দলের রেজাল্টের ওপর। কোনওভাবেই সেটা হতে দিতে চান না আধুনিক ফুটবলের রাজপুত্র।

Most Popular

error: Content is protected !!