Friday, April 26, 2024
spot_img
HomeUncategorizedনেইমারের অনুপস্থিতি ব্রাজিলকে সমস্যায় ফেলবে না : রুনি

নেইমারের অনুপস্থিতি ব্রাজিলকে সমস্যায় ফেলবে না : রুনি

সংবাদ সংস্থা : নেইমারের অনুপস্থিতি গ্রুপ পর্বের বাকি দুটো ম্যাচে ব্রাজিলকে সমস্যায় ফেলবে না, এমনই দাবি করলেন ওয়েন রুনি।বিশ্বকাপ সম্প্রচারকারী চ্যানেলের বিশেষজ্ঞ হিসেবে বর্তমানে মুম্বইয়ে রুনি। ইংল্যান্ড এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকা মনে করেন নেইমারের অনুপস্থিতি ঢেকে দেওয়ায় মতো প্রতিভা ব্রাজিল দলে রয়েছে। এই প্রসঙ্গে রুনি বলেন, ‘অবশ্যই নেইমার হতাশ হবে।

নেইমারের অনুপস্থিতি ব্রাজিলকে সমস্যায় ফেলবে না : রুনি

ব্রাজিলের কোচও হতাশ হবেন। তবে দলে প্রতিভার অভাব নেই। সেদিন নেইমার মাঠ ছাড়ার পরও কোনও প্রভাব পড়েনি। ওরা একই ছন্দ এবং গতিতে খেলা চালিয়ে যায়। অবশ্যই এটা একটা ধাক্কা। তবে সেটা পুশিয়ে দেওয়ার মতো প্রতিভা দলে রয়েছে।’ সার্বিয়ার বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার ১০ মিনিট আগে নেইমারকে তুলে নেওয়া হয়। তার আগে তাঁকে একাধিক কড়া ট্যাকল করে সার্বিয়ার ফুটবলাররা।

নেইমারের অনুপস্থিতি ব্রাজিলকে সমস্যায় ফেলবে না : রুনি

শেষপর্যন্ত নিকোলা মিলেনকোভিচের ট্যাকলের পর মাঠ ছাড়তে বাধ্য হন নেইমার। রুনির সঙ্গে একমত নয় লুই ফিগো। তাঁর ধারণা, নেইমারকে মিস করবে ব্রাজিল। এই প্রসঙ্গে ফিগো বলেন, ‘মানছি ব্রাজিল দলে অনেক প্রতিভা রয়েছে, তবে নেইমার নেইমারই। ওর কোয়ালিটি এবং উপস্থিতির সঙ্গে বাকিদের তুলনা চলে না।’ সোমবার সুইৎজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল।

Most Popular