Friday, May 17, 2024
spot_img
Homeদেশদিল্লি এইমসে রোগীর খাবারে আরশোলা, তীব্র চাঞ্চল্য

দিল্লি এইমসে রোগীর খাবারে আরশোলা, তীব্র চাঞ্চল্য

সংবাদ সংস্থা: আবারও দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালের খাবারের গুণগত মান নিয়ে প্রশ্ন উঠল। হাসপাতালের খাবারে মিলল আরশোলা। বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে, হাসপাতালে অস্ত্রোপচার হওয়া চার বছর বয়সি এক শিশুকে রান্না করা ডাল দেওয়া হয়। তাতেই আরশোলা পাওয়া যায়।একজন ডালে আরশোলার ছবি-সহ টুইটারে একটি পোস্ট করেছেন।

দিল্লি এইমসে রোগীর খাবারে আরশোলা, তীব্র চাঞ্চল্য

তারপরেই ঘটনাটি প্রকাশ্যে আসে। তিনি দাবি করেছেন, চার বছরের একটি শিশুকে পরিবেশন করা ডালে এই আরশোলা পাওয়া গিয়েছে। দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ চিকিৎসা কেন্দ্রে খাবারের গুণগত মান নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই।নাম প্রকাশে অনিচ্ছুক শিশুটির মা জানান, ‘অস্ত্রোপচারের পরে চিকিৎসকরা বলেছিলেন তরল জাতীয় খাবার খাওয়াতে হবে। তাই আমি হাসপাতালের কর্মীদের এক বাটি ডাল দিতে বলেছিলাম।

দিল্লি এইমসে রোগীর খাবারে আরশোলা, তীব্র চাঞ্চল্য

আমি ডাল প্রথম খেয়েছিলাম। তখনই আরশোলা পায়। এরপর আর আমার ছেলেকে সেই ডাল খেতে দিইনি।’ তিনি জানান, গত দু বছর ধরে তারা এই হাসপাতালে চিকিৎসা করাচ্ছেন। এখানে চিকিৎসা ভালো হলেও খাবারের গুণগত মান বড় উদ্বেগের বিষয়। ঘটনার পরেই তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানান।এর ভিত্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানা গিয়েছে।

Most Popular

error: Content is protected !!