Friday, April 26, 2024
spot_img
Homeজেলানামখানায় সিপিএমের বিক্ষাভ অবস্থান

নামখানায় সিপিএমের বিক্ষাভ অবস্থান

বিশ্ব সমাচার, নামখানা: বৃহস্পতিবার একাধিক দাবিতে নামখানায় বামেদের ডেপুটেশন ও গণ অবস্থান-বিক্ষোভ হল নামখানার বিডিও অফিসের সামনে। ৩০০ জনেরও বেশি সিপিআইএম কর্মী-সমর্থক এই গণ অবস্থান বিক্ষোভে শামিল হন। নামখানার বাজার থেকে বিডিও অফিস পর্যন্ত এদিকে কলেজ মোড় থেকে বিডিও অফিস পর্যন্ত বাম কর্মী সমর্থকেরা মিছিল করে গণ অবস্থান বিক্ষোভে অংশ নেন।

নামখানায় সিপিএমের বিক্ষাভ অবস্থান

বিডিও অফিসের সামনে। উপস্থিত ছিলেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী। নামখানা ব্লক কৃষক সভার পক্ষ থেকে এই গণ অবস্থান ও ডেপুটেশনের ডাক দেওয়া হয়েছিল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নামখানা ব্লক সিপিআইএম এরিয়া কমিটির সম্পাদক সজলকুমার ঘোড়ুই। বেশ কয়েক দফা দাবিতে নামখানার বিডিওর কাছে ডেপুটেশন জমা দেন বাম নেতৃত্ব।

নামখানায় সিপিএমের বিক্ষাভ অবস্থান

নামখানার বিডিও তাঁদের আশ্বাস দিয়েছেন বলে তাঁরা জানিয়েছেন। গণ অবস্থান থেকে সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী কেন্দ্র ও রাজ্য সরকারকে আগাগোড়া নিশানা করেন। কটাক্ষ করে তিনি বলেন, এই রাজ্য দুর্নীতিতে ছেয়ে গিয়েছে।

নামখানায় সিপিএমের বিক্ষাভ অবস্থান

রাজ্য সরকার চাকরি চুরি থেকে শুরু করে ১০০ দিনের কাজের টাকা চুরি করছে বলে তিনি অভিযোগ করেন। অবিলম্বে যদি ১০০ দিনের কাজের টাকা, স্থায়ী নদীবাঁধের দাবিগুলি মানা না হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন সুজনবাবু।

Most Popular