Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্যশুভেন্দুকে থানার নোটিস

শুভেন্দুকে থানার নোটিস

স্টাফ রিপোর্টার: এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নোটিস পাঠাল তমলুক থানার পুলিশ।২০২১ এর ১৯ জুলাই পূর্ব মেদিনীপুরের তমলুকের নিমতৌড়িতে বিজেপির অবস্থান বিক্ষোভে শুভেন্দু অধিকারীর মন্তব্য সে-সময় রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলে।

শুভেন্দুকে থানার নোটিস

অভিযোগ, পুলিশকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘এমন কাজ করবেন না যাতে কাশ্মীরের অনন্তনাগ বা বারামুলা গিয়ে ডিউটি করতে হয়। প্রত্যেকটা ফোন নম্বর কল রেকর্ড আমার কাছে আছে। আপনাদের হাতে যদি রাজ্যের সরকার থাকে, আমাদের হাতেও কেন্দ্রের সরকার আছে।’এরপর বিজেপির বিক্ষোভ কর্মসূচির প্রেক্ষিতে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে পুলিশ।

শুভেন্দুকে থানার নোটিস

শুভেন্দু অধিকারী সহ একাধিক বিজেপি বিধায়ক, নেতা, কর্মী মিলিয়ে ১৫ জনের বিরুদ্ধে মামলা রুজু হয়। পুলিশ সুপারকে হুমকি, মহামারী আইন অমান্য, কোভিড বিধি ভেঙে জমায়েত, সরকারি কর্মীর কাজে বাধা, সাধারণ মানুষকে হয়রান করা এবং অশান্তিতে ইন্ধন জোগানোর মতো ১২টি ধারায় মামলা দায়ের করা হয়।

শুভেন্দুকে থানার নোটিস

সেই মামলায় পরে অনেকেই জামিনে ছাড়া পান। সেই মামলায় আগেও রাজ্যের বিরোধী দলনেতাকে তলব করেছিল থানা। পুলিশ সূত্রে খবর, সেই সময় নাকি শুভেন্দু অধিকারীর আইনজীবী জেরার স্থান ও সময় জানাবেন বলে আশ্বাস দিয়েছিলেন। কিন্তু জানাননি।

শুভেন্দুকে থানার নোটিস

এবার সেই মামলায় ফের শুভেন্দু অধিকারীকে তলব করল তমলুক থানার পুলিশ।থানার তরফে বলা হয়েছে, নোটিস পাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে শুভেন্দু অধিকারীকে জানাতে হবে। তাঁর দেওয়া সময়েই জেরা করবে পুলিশ।

Most Popular

error: Content is protected !!