Friday, April 26, 2024
spot_img
Homeদেশ‘নেতাজি অমর রহে’, সমর্থকদের স্লোগানে চিরবিদায় মুলায়মের

‘নেতাজি অমর রহে’, সমর্থকদের স্লোগানে চিরবিদায় মুলায়মের

সংবাদ সংস্থা : মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হল বর্ষীয়ান রাজনীতিবিদ মুলায়ম সিং যাদবের। এদিন পূর্ব পরিকল্পনা মতোই উত্তর প্রদেশে নিজের বসতবাড়ি সাইফাইতে তাঁর অন্ত্যোষ্টিক্রিয়া হল। এদিন তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্বরা এদিন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবকে শেষ শ্রদ্ধা জানাতে এই অনুষ্ঠান উপস্থিত ছিলেন।

‘নেতাজি অমর রহে’, সমর্থকদের স্লোগানে চিরবিদায় মুলায়মের

সেখানে জমায়েত করেছিলেন সমাজবাদী পার্টির কয়েক হাজার সমর্থকরাও। মুলায়মের দেহ বাড়ি থেকে শ্মশানঘাটে নিয়ে যাওয়ার পথে কর্মী সমর্থকেরা স্লোগান তোলেন, ‘নেতাজি অমর রহে’।শেষকৃত্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সরকারের তরফে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, তেলঙ্গানা ও ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী টিআরএস-র কে চন্দ্রশেখর রাও ও কংগ্রেসের ভূপেশ বাঘেল।

‘নেতাজি অমর রহে’, সমর্থকদের স্লোগানে চিরবিদায় মুলায়মের

এদিন শেষকৃত্যে মা জয়া বচ্চনের সঙ্গে গিয়েছিলেন অভিষেক বচ্চনও। এছাড়াও উপস্থিত ছিলেন বিহারের উপ-মুখ্যমন্ত্রী এবং আরজেডি নেতা তেজস্বী যাদব, মধ্য প্রদেশের কংগ্রেসের কমলনাথ এবং অন্ধ্রপ্রদেশের টিডিপির এন চন্দ্রবাবু নাইডু। মুলায়মের প্রতি শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন সকলেই।

Most Popular