Friday, April 26, 2024
spot_img
Homeজেলাবাম ও কংগ্রেসের যৌথ মিছিল পাথরপ্রতিমায়

বাম ও কংগ্রেসের যৌথ মিছিল পাথরপ্রতিমায়

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: আগামী ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তৃণমূলস্তর পর্যন্ত জোটের বার্তা পৌঁছে দিতে রবিবার বামেরা এবং কংগ্রেস যৌথভাবে মিছিল করেছে পাথরপ্রতিমায়। পাথরপ্রতিমার ১৫টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে একমাত্র দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতে রয়েছে কংগ্রেস এবং সিপিএমের জোট।

বাম ও কংগ্রেসের যৌথ মিছিল পাথরপ্রতিমায়

এই জোট কেবল দুর্বাচটিতে ক্ষমতায় রয়েছে। এই জোটকে অক্ষুণ্ণ রাখতে এদিন শত শত বাম ও কংগ্রেস কর্মী লালঝান্ডা এবং তেরঙ্গা পতাকা হাতে নিয়ে মিছিলে পা মিলিয়েছিলেন। মিছিল শেষ হয় দুর্বাচটি আঢ্য বাজারে। গত পঞ্চায়েত নির্বাচনের মতো এবারও আগামী ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে বাম ও কংগ্রেস যৌথভাবে লড়াইয়ে অংশগ্রহণ করবে বলে জানান উভয় দলের নেতা অজয়কুমার জানা ও দুলাল মণ্ডল।

বাম ও কংগ্রেসের যৌথ মিছিল পাথরপ্রতিমায়

এ বিষয়ে আগেভাগে নেতৃত্ব পর্যায়ে বিশদি আলাপ আলোচনা হয়ে গিয়েছে বলে তাঁরা জানান। এদিন উভয় দলের কর্মী-সমর্থকদের চাঙ্গা করতে এই মিছিল করা হয়েছে বলে জানানো হয়। এর ফলে কর্মী সমর্থকদের মনোবল অনেকাংশে বৃদ্ধি পেয়েছে বলে অজয়বাবু ও দুলালবাবু জানান।

বাম ও কংগ্রেসের যৌথ মিছিল পাথরপ্রতিমায়

এছাড়াও রাজ্য সরকারের স্বৈরাচার, দুর্নীতি, সিন্ডিকেটরাজ, লাগামছাড়া দ্রব্যমূল্যবৃদ্ধি, ক্ষমতার অপব্যবহার, ১০০ দিনের কাজের টাকা না পাওয়া, প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা বন্ধ করে দেওয়া সহ একাধিক বিষয়ে প্রতিবাদ জানানো হয় এই মিছিল থেকে।

Most Popular