Thursday, May 16, 2024
spot_img
Homeরাজ্যকুলপিতে জনসংযোগ যাত্রায় বাড়ি বাড়ি পৌঁছলেন বিধায়ক

কুলপিতে জনসংযোগ যাত্রায় বাড়ি বাড়ি পৌঁছলেন বিধায়ক

সানওয়ার হোসেন, কুলপি: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নতুন কর্মসূচি ‘জনসংযোগ যাত্রা’। এই কর্মসূচিকে বাস্তবায়িত করতে ‘চলো গ্রামে যাই’ স্লোগান নিয়ে কুলপির বিধায়ক তথা সুন্দরবন সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি যোগরঞ্জন হালদার বাড়িতে বাড়িতে পৌঁছন।

কুলপিতে জনসংযোগ যাত্রায় বাড়ি বাড়ি পৌঁছলেন বিধায়ক

বৃহস্পতিবার কুলপির রাজারামপুর অঞ্চলের দু’টি বুথে প্রায় প্রতিটি বাড়িতে যান এবং সরকারের কোনও প্রকল্প থেকে কেউ বঞ্চিত কি না এবং এলাকার রাস্তাঘাট, নলকূপ ঠিক আছে কি না, তা খতিয়ে দেখেন।
এদিন বিধায়ককে বাড়ির কাছেই পেয়ে সাধারণ মানুষ বর্তমান সরকারের কাজ সন্তোষ প্রকাশ করেন। পাশাপাশি তাঁদের নানা দাবিদাওয়া বিধায়ককে মন খুলে বলেন। এবং বিধায়ক বেশ কয়েকটা নতুন রাস্তা ও নলকূপে প্রতিশ্রুতি দেন।

কুলপিতে জনসংযোগ যাত্রায় বাড়ি বাড়ি পৌঁছলেন বিধায়ক

এদিন বিধায়কের সঙ্গে রাজারামপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের নেতারা উপস্থিত ছিলেন।
বিধায়ক যোগরঞ্জন হালদার জানান, মানবিক মুখ্যমন্ত্রী একাধিক জনমুখী প্রকল্প চালু করেছেন। সাধারণ মানুষ সেই সমস্ত পরিষেবা সঠিক পাচ্ছেন কি না, দুঃস্থ অসহায় পরিবারগুলি কেমন আছে, তা সরজমিনে দেখতে ‘চলো গ্রামে যাই’ কর্মসূচি নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, এই কর্মসূচি আমার বিধানসভার প্রতিটি অঞ্চলের প্রতিটি পাড়ার বাড়ি বাড়ি যাচ্ছেন আমাদের কর্মী-সমর্থকরা। আমি নিজেই ১৪টি অঞ্চলের দু’-একটি করে গ্রামে বাড়ি বাড়ি যাব।

Most Popular

error: Content is protected !!