Thursday, May 16, 2024
spot_img
Homeরাজ্যপল্লবীর আগে আত্মহত্যা করেছে সাগ্নিকের আরও এক প্রেমিকা, চাঞ্চল্যকর অভিযোগ

পল্লবীর আগে আত্মহত্যা করেছে সাগ্নিকের আরও এক প্রেমিকা, চাঞ্চল্যকর অভিযোগ

স্টাফ রিপোর্টার: অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যুর ঘটনায় নাটকীয় মোড়।একা অভিনেত্রী পল্লবী দে-ই নয়, এর আগেও আত্মহত্যা করেছিলেন সাগ্নিক চক্রবর্তীর আরও এক প্রেমিকা।এমনটাই দাবি সেই কিশোরীর বাবা-মায়ের।অভিযোগ, অভিনেত্রী পল্লবী দে-র সঙ্গে লিভ-ইন করার আগে শুধু সুকন্যা মান্নার সঙ্গেই যে সাগ্নিক রেজিস্ট্রি করেছিল, তাই নয়।

পল্লবীর আগে আত্মহত্যা করেছে সাগ্নিকের আরও এক প্রেমিকা, চাঞ্চল্যকর অভিযোগ

তারও আগে সৌমি মন্ডল নামে একজনের সঙ্গেও ‘ঘনিষ্ঠ সম্পর্ক’ ছিল সাগ্নিকের। সৌমিও হাওড়ার জগাছার-ই মেয়ে। দুজনেই তখন স্কুলে পড়ত। ফোর্ট উইলিয়াম সেন্ট্রাল স্কুলে পড়ত দুজনে। দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়ই আত্মঘাতী হয় সৌমি মন্ডল। নিজের বাড়িতে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সৌমির। সৌমির বাবা ও মায়ের অভিযোগ, সাগ্নিকের কারণেই আত্মঘাতী হয়েছিল তাঁদের মেয়ে। এ বিষয়ে জগাছা থানায় গিয়েছিলেন তাঁরা। কিন্তু লাভ হয়নি। মণ্ডল দম্পতির দাবি, সাগ্নিক অত্যন্ত বদমেজাজি একটি ছেলে।

পল্লবীর আগে আত্মহত্যা করেছে সাগ্নিকের আরও এক প্রেমিকা, চাঞ্চল্যকর অভিযোগ

এলাকায় দু্র্নাম রয়েছে। ২০১৪ সালে সাগ্নিকের পরিবার প্রভাব খাটিয়ে ছেলেকে বাঁচিয়ে নেয়। পুলিশ অভিযোগও নেয়নি। ঐন্দ্রিলার সঙ্গে সেই সময় থেকেই সাগ্নিকের যোগাযোগের বিষয়টিও জানিয়েছেন তাঁরা। সৌমির বাবা -মার কথায়, পল্লবীর মৃত্যুর সঙ্গে সাগ্নিকের যোগ থাকা একেবারেই অসম্ভব নয়। ঘটনার পর্যাপ্ত তদন্তের দাবিও জানিয়েছেন।

Most Popular

error: Content is protected !!