Wednesday, May 15, 2024
spot_img
Homeরাজ্যপুজোর চাঁদা তুলতে গিয়ে যুবককে পিষে দিল ডাম্পার

পুজোর চাঁদা তুলতে গিয়ে যুবককে পিষে দিল ডাম্পার

স্টাফ রিপোর্টার : চাঁদা তুলতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। আহত আরও ২। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নদিয়ার গাজিপুরে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় একটি কালীপুজো উপলক্ষ্যে হবিবপুর থানার গাজিপুরে হবিবপুর-বলাগড় রাজ্য সড়কে গাড়ি থামিয়ে চাঁদা তুলছিলেন স্থানীয় কিছু যুবক। এলাকায় কিছু রাস্তা তৈরির কাজ চলছে। সেই কাজের জন্য মালমশলা বয়ে নিয়ে যাচ্ছিল একটি ডাম্পার।

পুজোর চাঁদা তুলতে গিয়ে যুবককে পিষে দিল ডাম্পার

রাস্তা নির্মাণকারী সংস্থার ওই ডাম্পারটিকে দাঁড় করাতে যায় ওইসব যুবক। সেটি রাস্তায় পাশে সাইড করতে গিয়েই ঘটে যায় ভয়ঙ্কর ওই ঘটনা।স্থানীয়দের দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি ধাক্কা মারে শুভজিত্ বিশ্বাস(১৭) নামে এক যুবককে। ডাম্পারের চাকার তলায় পিষে যায় শুভজিতের দেহ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। অন্যদিকে, ধাক্কায় আহত হয় আরও দুজন। তাদের ভর্তি করা হয় রাণাঘাট মহকুমা হাসপাতালে।ওই ঘটনার জেরে বিক্ষোভে ফেটে পড়ে স্থানীয় লোকজন।

পুজোর চাঁদা তুলতে গিয়ে যুবককে পিষে দিল ডাম্পার

হবিবপুর-বলাগড় রাজ্য সড়কে গুঁড়ি ফেলে অবরোধ করেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রানাঘাট থানার পুলিস। ক্ষতিপূরণের দাবিতে মৃতদেহ আটকে রেখে প্রায় ৩ ঘণ্টা বিক্ষোভ দেখায় স্থানীয়রা। পরে তাদের বুঝিয়ে রাস্তা অবরোধ মুক্ত করে পুলিস। আটক করা হয়েছে ডাম্পারের চালককে।

Most Popular