Saturday, May 18, 2024
spot_img
Homeখেলাবিরাটের থেকে দ্বিতীয় ব্যাট উপহার পেলেন রিঙ্কু

বিরাটের থেকে দ্বিতীয় ব্যাট উপহার পেলেন রিঙ্কু

কিছু দিন আগেই বিরাট কোহলির দেওয়া ব্যাট ভেঙে ফেলেছিলেন কেকেআর তারকা। নতুন করে ব্যাট চাইতে গিয়ে ‘ধমকও’ খান বিরাটের কাছে। অবশেষে বেঙ্গালুরু তারকার থেকে দ্বিতীয় ব্যাট পেলেন রিঙ্কু।আজ আইপিএলে ইডেনে পাঞ্জাবের বিরুদ্ধে নামছে নাইটরা। তার আগে বিরাটের ব্যাট পাওয়ার কথা স্বীকার করে নিলেন রিঙ্কু নিজেই।

বিরাটের থেকে দ্বিতীয় ব্যাট উপহার পেলেন রিঙ্কু

সোশাল মিডিয়ায় একটি ভিডিওয় এক ভক্তের প্রশ্নে উপহার পাওয়া ব্যাটটি তুলে ধরেন তিনি। তার সঙ্গে স্বভাবসিদ্ধ হাসিতে জানিয়ে দেন যে, বিরাটের থেকে ব্যাট পেয়ে গিয়েছেন নাইট তারকা।আইপিএল শুরুর দিকে চিন্নাস্বামীতে আরসিবির বিরুদ্ধে খেলতে নেমেছিল কেকেআর । সেই ম্যাচের আগে রিঙ্কুকে নিজের একটি ব্যাট উপহার দিয়েছিলেন বিরাট।

বিরাটের থেকে দ্বিতীয় ব্যাট উপহার পেলেন রিঙ্কু

কিংবদন্তির থেকে উপহার পাওয়া সেই ব্যাট হাতেই খেলতে নেমে পড়েছিলেন রিঙ্কু। সেখানেই বিপত্তি। কোনও এক স্পিনারের বিরুদ্ধে খেলতে গিয়ে ব্যাটটি ভেঙে যায়।ফিরতি ম্যাচে ইডেনে বিরাটের সঙ্গে দেখা হতেই ফের একটা ব্যাট চেয়ে বসেন রিঙ্কু। ধমকের সুরে তিনি রিঙ্কুকে বললেন, “আগেও তো আমার থেকে একটা ব্যাট চেয়েছিলি।

বিরাটের থেকে দ্বিতীয় ব্যাট উপহার পেলেন রিঙ্কু

দ্বিতীয় ম্যাচ খেলতে এসেই আবার একটা ব্যাট চাই? তোর জন্য তো আমাকে পরে ভুগতে হবে।” ধমক খেয়ে অবশ্য রিঙ্কুর প্রতিশ্রুতি, এবার থেকে ব্যাট ভাঙবেন না তিনি। তবে গোটা কথোপকথনই হল মজার ছলে।

Most Popular

error: Content is protected !!