Tuesday, April 30, 2024
spot_img
Homeকলকাতা'বাংলার গর্ব অভিজিৎ গঙ্গোপাধ্যায়', ব্যানারে ছয়লাপ বেহালা

‘বাংলার গর্ব অভিজিৎ গঙ্গোপাধ্যায়’, ব্যানারে ছয়লাপ বেহালা

স্টাফ রিপোর্টার: নিয়োগ দুর্নীতির তদন্তে তাঁর ভূমিকায় ধন্যবাদ জানিয়ে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ছবি দিয়ে বেহালায় টাঙানো হল ফ্লেক্স।ডায়মন্ড হারবার রোডে বেহালার ১৪ নম্বর বাসস্ট্যান্ডের কাছে একাধিক ব্যানার পড়েছে। যেখানে ধন্যবাদ জানানো হয়েছে কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। তাঁকে ‘বাংলার গর্ব’ বলে উল্লেখ করা হয়েছে সেখানে।

'বাংলার গর্ব অভিজিৎ গঙ্গোপাধ্যায়', ব্যানারে ছয়লাপ বেহালা

বেহালা নাগরিকবৃন্দের তরফে টাঙানো ব্যানারে বলা হয়েছে, “সত্যের জন্য সবকিছু ত্যাগ করা যায়। কোনও কিছুর জন্য সত্যকে ত্যাগ করা যায় না। এই সত্য প্রবাদটি দেশের নাগরিকদের সামনে চোখে আঙুল দেখিয়ে দিচ্ছেন কলকাতা হাই কোর্টের বিচারপতি বাংলার গর্ব অভিজিৎ গঙ্গোপাধ্যায়।” বিচারপতির উদ্দেশে আরও বার্তা, “আপনাকে স্যালুট।”

'বাংলার গর্ব অভিজিৎ গঙ্গোপাধ্যায়', ব্যানারে ছয়লাপ বেহালা

প্রসঙ্গত, এজলাসে বসে তাঁর একের পর এক নির্দেশ ঘিরে তোলপাড়া রাজ্য রাজনীতি। রাজনৈতিক দল-নেতা-নেত্রীরা তো বটেই, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দুঁদে আধিকারিকরা জেরবার কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের রায়ে।

'বাংলার গর্ব অভিজিৎ গঙ্গোপাধ্যায়', ব্যানারে ছয়লাপ বেহালা

চায়ের ঠেক থেকে পাড়ার দোকান, লোকাল ট্রেন থেকে বাড়ি ফেরার অটো, প্রায় দিনই তাঁর রায় ঘিরে সরগরম। আবার আমজনতার একাংশের কাছে তিনিই সাক্ষাৎ ‘ভগবানের’ রূপ! সেই বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সম্মান জানিয়ে এবার পড়ল ব্যানার।

Most Popular