Sunday, May 19, 2024
spot_img
Homeরাজনীতিমমতার সভার তিন গুণ জমায়েতের চ্যালেঞ্জ শুভেন্দুর

মমতার সভার তিন গুণ জমায়েতের চ্যালেঞ্জ শুভেন্দুর

স্টাফ রিপোর্টার : মমতাকে ভোট না দেওয়ার স্লোগান গোটা রাজ্যের হওয়া উচিত বলে সপ্তাহ খানেক আগেই মন্তব্য করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।এবার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় গিয়ে গায়ে নন্দীগ্রামের বিধায়ক গায়ে তুললেন নতুন জার্সি। সাদা জামায় লাল রঙে লেখা ‘নো ভোট টু মমতা’। কার্যত পঞ্চায়েত নির্বাচনের আগে স্লোগান বেঁধে দিলেন শুভেন্দু অধিকারী। সোমবার শর্তসাপেক্ষে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণায় শুভেন্দু অধিকারীর সভার অনুমতি দেয় কলকাতা হাইকোর্ট।

মমতার সভার তিন গুণ জমায়েতের চ্যালেঞ্জ শুভেন্দুর

পুলিশি অনুমতি না পাওয়ার অভিযোগে হাই কোর্টের দ্বারস্থ হয়েছিল বিজেপি। সেই আরজিতেই বিচারপতি রাজাশেখর মান্থার নির্দেশ, শান্তিপূর্ণভাবে সভা করতে হবে। যতটা সম্ভব পুলিশ মোতায়েন করবে রাজ্য। মঞ্চে দাঁড়িয়ে কোনও উসকানিমূলক দেওয়া যাবে না।এদিন শুভেন্দু বলেন, আমি এবার থেকে যে রাজনৈতিক সভায় যাব, সেখানেই এই জার্সিটা গায়ে রাখব। যতক্ষণ না মমতা বন্দ্যোপাধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রী হচ্ছেন, ততক্ষণ এই স্লোগান দিয়ে যাব। এর আগে শুভেন্দু বলেছিলেন, আগে মমতাকে সরানো হবে, তারপর বাকিটা ভাবা যাবে।

মমতার সভার তিন গুণ জমায়েতের চ্যালেঞ্জ শুভেন্দুর

নো ভোট টু মমতা স্লোগান সব বিরোধীদের ব্যবহার করার কথাও বলেছিলেন তিনি।এদিন সভামঞ্চ থেকে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন তিনি। পাশাপাশি সিপিএম এবং কংগ্রেসকেও ভোট না দেওয়ার দাবি জানিয়েছেন তিনি । বক্তব্য রাখতে গিয়ে বিরোধী দলনেতা বলেন, চারটি লোকসভা আমার হাতের মুঠোয় রয়েছে। যেগুলোতে বিজেপি জয়লাভ করবে নিশ্চিতভাবে। সেগুলি হল, আরামবাগ, ঘাটাল, তমলুক, কাঁথি।এদিকে, সোমবার পূর্ব মেদিনীপুরের খেজুরিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রশাসনিক সভা ছিল, তাকে কটাক্ষ করে আগামী সোমবার একই জায়গায় সভা করার চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মমতার সভার তিন গুণ জমায়েতের চ্যালেঞ্জ শুভেন্দুর

সোমবার চন্দ্রকোনার সভা থেকে শুভেন্দুর ঘোষণা, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার খেজুরির ঠাকুরনগরে যা যা বলেছেন, তার জবাব ওই জায়গাতেই দেব।’’ সভার দিনও ঘোষণা করে দিয়েছেন শুভেন্দু। বলেছেন, ‘‘ঠিক পরের সোমবার।’’ এবং তাঁর চ্যালেঞ্জ, মুখ্যমন্ত্রীর সভায় (সোমবার) যত মানুষ ছিলেন, আগামী সোমবার তার তিন গুণ মানুষের উপস্থিতিতে তিনি সভা করবেন।

Most Popular

error: Content is protected !!