Tuesday, April 30, 2024
spot_img
Homeরাজনীতিরদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে

রদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে

স্টাফ রিপোর্টার : তৃণমূলের শ্রমিক সংগঠনে নতুন মুখ আনা হল। জেলা নেতৃত্বে আনা হল বদল। বুধবার পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করেছে তৃণমূল। সেই তালিকায় বহু ক্ষেত্রেই এসেছে নতুন মুখ। মেদিনীপুর, ঘাটাল, পূর্ব বর্ধমান, দক্ষিণ দিনাজপুর জেলা আইএনটিটিইউসি-র সভাপতি বদল করা হয়েছে।

রদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে

পাশাপাশি, সভাপতি বদল হয়েছে সুন্দরবন সাংগঠনিক জেলা ও রানাঘাট সাংগঠনিক জেলারও। যে হেতু সুন্দরবন জেলা আইএনটিটিইউসির সভাপতি জয়দেব হালদারকে পার্টির মূল সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে, তাই তাঁর বদলে শ্রমিক সংগঠনের জেলা সভাপতি পদে আনা হয়েছে ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাসকে।

রদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে

রানাঘাট সাংগঠনিক জেলার সভাপতি ছিলেন দেবাশিস গঙ্গোপাধ্যায়। তিনিও মূল সংগঠনের সভাপতি হয়ে যাওয়ায় ওই পদে আনা হয়েছে সনৎ চক্রবর্তীকে। তবে বেশির ভাগ ক্ষেত্রেই আইএনটিটিইউসির সভাপতিদের রেখে দেওয়া হয়েছে। দক্ষিণ কলকাতার সভাপতি পদে রয়ে গিয়েছেন কলকাতা পুরসভার ১৩০ নম্বর কাউন্সিলর তথা মেয়র পারিষদ অভিজিৎ মুখোপাধ্যায়।

রদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে

উত্তর কলকাতার জেলা সভাপতি পদে রয়ে গিয়েছেন মেয়র পারিষদ স্বপন সমাদ্দার। ডায়মন্ড হারবার ও যাদবপুর সাংগঠনিক জেলার সভাপতি পদে থেকে গিয়েছেন শক্তিপদ মণ্ডল।

Most Popular