Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্যঅর্পিতার নেইল আর্ট পার্লারে হানা ইডির

অর্পিতার নেইল আর্ট পার্লারে হানা ইডির

স্টাফ রিপোর্টার : এবার পর পর অর্পিতা মুখোপাধ্যায়ের নেইল পার্লারে হানা দিলেন কেন্দ্রীয় তদন্তকারী অফিসাররা।জানা গিয়েছে, মঙ্গলবার প্রথমে বরাহনগরে অর্পিতা মুখোপাধ্যায়ের একটি নেইল পার্লারে হানা দেয় ইডি। তারপর পাটুলি এবং ২৬ নম্বর লেক ভিউ রোডের নেইল আর্ট পার্লারেও হানা দেয় ইডি। অর্পিতা গ্রেফতারের পরেও ওই পার্লার খোলা ছিল।

অর্পিতার নেইল আর্ট পার্লারে হানা ইডির

তারপর সেটি বন্ধ হয়ে যায়। এদিন তদন্তকারীরা ওই নেইল আর্টের দোকানের শাটার ভেঙে ফেলেন। পাঁচ সদস্যের ইডি তদন্তকারী দল হানা দেয়। তালাবন্ধ থাকায় তালা ভাঙার জন্য লোক নিয়ে আসা হয়। পাটুলির ম্যাজিক টাচ পার্লারেও পৌঁছয় ইডির দল। তল্লাশি চলে লেক ভিউ রোডের পার্লারেও।

অর্পিতার নেইল আর্ট পার্লারে হানা ইডির

নেইল প্লেস নামের একটি পার্লারে চলে তল্লাশি অভিযান।ইডি সূত্রে খবর, ওই পার্লারগুলির দায়িত্বে ছিল অর্পিতার ড্রাইভার কল্যাণ ধর। এই কল্যাণই তাঁর বোন সঙ্গীতার স্বামী। আর সঙ্গীতা তাঁর দিদির প্রভাবে শিক্ষা দফতরে চাকরি পেয়েছেন বলে অভিযোগ।

অর্পিতার নেইল আর্ট পার্লারে হানা ইডির

অর্পিতার তিন ভুয়ো সংস্থার দায়িত্বেও ছিল ক্লাস নাইন ফেল কল্যাণ ধর। তার কাজ ছিল অর্পিতার গাড়ি চালানো এবং নেইল পার্লারে প্রসাধনী ও টিস্যু পেপার বাক্স নিয়ে যাওয়া।ইডি মনে করছে, এই জায়গাগুলি থেকে তদন্তে কিছু সূত্র মিলতে পারে।

Most Popular

error: Content is protected !!