Tuesday, April 30, 2024
spot_img
Homeজেলাবগটুইকান্ড : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হবেন তৃণমূল

বগটুইকান্ড : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হবেন তৃণমূল

স্টাফ রিপোর্টার : বীরভূমের রামপুরহাটের বগটুইয়ের ঘটনা নিয়ে দেশজুড়ে শোরগোল পড়ে গিয়েছে। ইতিমধ্যেই বাংলার শাসকদল তৃণমূলকে একযোগে আক্রমণ করেছে বিরোধীরা।এবার এই ঘটনা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের সঙ্গে দেখা করতে চলেছে তৃণমূল সাংসদদের একটি প্রতিনিধি দল। ইতিমধ্যে দলের তরফে তৃণমূলের লোকসভার নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সময় চেয়েছেন।

বগটুইকান্ড : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হবেন তৃণমূল

বিরোধী রাজনৈতিক দলগুলির পক্ষ থেকে ক্রমাগত দাবি করা হচ্ছে, দলীয় কোন্দলের ফলেই ১০ জনকে বোমা মেরে পুড়িয়ে হত্যা করা হয়েছে (যদিও রাজ্যের ডিজি মনোজ মালব্যের দাবি এই ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে)। এমনকী রাজ্য প্রশাসন আইন-শৃঙ্খলা রক্ষা করতে ব্যর্থ সেই দাবিও করা হয়েছে। সূত্রের খবর, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে এই জাতীয় যাবতীয় অভিযোগ খণ্ডন করবেন পতিনিধি দলের সদস্যরা।

বগটুইকান্ড : কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হবেন তৃণমূল

তৃণমূল সাংসদরা সম্ভবত স্বরাষ্ট্রমন্ত্রীকে জানাবেন, এই মর্মান্তিক ঘটনার পিছনে কোনও দলীয় গোষ্ঠী কোন্দল নেই। পারিবারিক কারণেই বীরভূমে এই হত্যালীলা চলেছে। ইতিমধ্যেই এই ঘটনায় রাজ্য সরকার কড়া পদক্ষেপ নিয়েছেন, এবং সিট গঠন করা হয়েছে এই তথ্যও স্বরাষ্ট্রমন্ত্রীর সামনে তুলে ধরতে পারেন তৃণমূল সাংসদরা। দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে, সেই কথাও স্বরাষ্ট্রমন্ত্রীকে জানানো হবে বলে খবর।

Most Popular