Sunday, May 19, 2024
spot_img
Homeদেশফের কংগ্রেসে ধাক্কা, দল ছাড়লেন রাধিকা খেরা

ফের কংগ্রেসে ধাক্কা, দল ছাড়লেন রাধিকা খেরা

অভিষেক প্রধান ঃ লোকসভা নির্বাচনের তৃতীয় দফার আগে বড়সড় ধাক্কা খেল কংগ্রেস।রবিবার দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিলেন কংগ্রেসের জাতীয় মিডিয়া কো-অর্ডিনেটর রাধিকা খেরা। পদত্যাগের পর খেরা বলেন, “রাম লালার জন্মস্থান শ্রী অযোধ্যা ধাম, আমাদের সকলের জন্য একটি অত্যন্ত পবিত্র স্থান এবং আমি সেখানে যাওয়া থেকে নিজেকে আটকাতে পারিনি।”

ফের কংগ্রেসে ধাক্কা, দল ছাড়লেন রাধিকা খেরা

এদিন তিনি কংগ্রেসের জাতীয় সভাপতি মল্লিকার্জুন খার্গের কাছে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন।যেখানে তিনি লিখেছেন,” যে আজ অত্যন্ত বেদনার সাথে আমি দলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করছি এবং আমার পদ থেকে পদত্যাগ করছি। হ্যাঁ, আমি একজন মেয়ে এবং আমি লড়াই করতে পারি, এবং আমি এখন এটিই করছি।

ফের কংগ্রেসে ধাক্কা, দল ছাড়লেন রাধিকা খেরা

আমি আমার এবং আমার দেশবাসীর জন্য ন্যায়বিচারের জন্য লড়াই চালিয়ে যাব।এনএসইউআই থেকে এআইসিসি-এর মিডিয়া বিভাগ পর্যন্ত যে দলের জন্য আমি আমার 22 বছরেরও বেশি সময় উৎসর্গ করেছি সেখানে আমি সম্পূর্ণ সততার সাথে কাজ করেছি। আজ সেখানে আমাকে বিরোধিতার মুখে পড়তে হয়েছে।

ফের কংগ্রেসে ধাক্কা, দল ছাড়লেন রাধিকা খেরা

এবং তাও কেবল রামলালার দর্শন করা থেকে নিজেকে আটকাতে পারিনি বলে।আমি সবসময় অন্যের ন্যায়বিচারের জন্য প্রতিটি প্ল্যাটফর্ম থেকে লড়াই করেছি, কিন্তু যখন নিজের ন্যায়বিচারের কথা এসেছিল তখন আমি নিজেকে দলের কাছে পরাজিত দেখতে পেয়েছি। একজন নারী হিসেবে নিজেকে অসহায় মনে হয়েছে।”

Most Popular

error: Content is protected !!