Friday, May 24, 2024
spot_img
spot_img
Homeখেলা'চাহালকে দলে না রাখলে ভুল হবে', রোহিতকে সতর্ক পাঠানের

‘চাহালকে দলে না রাখলে ভুল হবে’, রোহিতকে সতর্ক পাঠানের

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিত শর্মাকে সতর্ক করে দিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপে রিস্ট স্পিনারের প্রয়োজনীয়তার কথা বললেন একসময়ের বাঁ হাতি পেসার। কব্জির স্পিনার হিসেবে যুজবেন্দ্র চহালকেই ভোট দিয়েছেন পাঠান।গতবারের বিশ্বকাপেও চাহালের কথাই বলেছিলেন তিনি।

'চাহালকে দলে না রাখলে ভুল হবে', রোহিতকে সতর্ক পাঠানের

পাঠান মনে করছেন, চাহালকে সুযোগ না দেওয়ায় ভুগতে হয়েছিল ভারতকে। পাঠান বলছেন, ”অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত গত বিশ্বকাপের সেমিফাইনালে চাহালকে প্রথম একাদশে রাখার পরামর্শ দিয়েছিলাম। কিন্তু চাহালকে রাখা হয়নি।” ভারতও ছিটকে যায় শেষ চার থেকে।এবারের বিশ্বকাপে কুলদীপ যাদব ও রবীন্দ্র জাদেজা হয়তো জায়গা পাবেন বিশ্বকাপের দলে। যুজবেন্দ্র চহালকেই হয়তো দল থেকে বাদ পড়তে হবে।

'চাহালকে দলে না রাখলে ভুল হবে', রোহিতকে সতর্ক পাঠানের

পাঠান মনে করেন, দল নির্বাচনে ভারসাম্য থাকা দরকার। আগের ভুলের যাতে পুনরাবৃত্তি না হয়, তার জন্য রোহিতকে সতর্ক করে দিচ্ছেন প্রাক্তন ক্রিকেটার। ইরফান পাঠান বলেন, ”সত্যিকারের বোলিং ইউনিট দরকার। বিশ্বকাপের প্রথম একাদশে একজন কব্জির স্পিনার খুব দরকার। কুলদীপ যাদব দারুণ ফর্মে রয়েছে। বাঁ হাতি স্পিনিং অলরাউন্ডার হিসেবে জাদেজাও হয়তো দলে জায়গা পাওয়ার দৌড়ে এগিয়ে।

'চাহালকে দলে না রাখলে ভুল হবে', রোহিতকে সতর্ক পাঠানের

দুজন স্পিনারের দরকার দলে। হয়তো চাহালকেই বাদ পড়তে হবে।” রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলছেন চাহাল। ৭ ম্যাচে চাহালের ঝুলিতে ১২ উইকেট। পাঠান বলছেন, ”চাহালের মতো রিস্ট স্পিনার যদি সুযোগ না পায়, তাহলে আগের মতোই পারফরম্যান্স করবে ভারত।”

Most Popular

error: Content is protected !!