Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeখেলাআর্থিক জরিমানার মুখে শ্রেয়স আইয়ার

আর্থিক জরিমানার মুখে শ্রেয়স আইয়ার

স্লো ওভার রেটের কারণে বড়সড় আর্থিক জরিমানার মুখে পড়তে হল কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ারকে।মঙ্গলবার ইডেনে নাইটদের প্রায় একাই হারিয়ে দেন জস বাটলার। একটা সময়ে ছয় উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল রাজস্থান রয়্যালস। সেখান থেকে একের পর এক বাউন্ডারি আর ছক্কা মেরে ম্যাচ জেতান ইংরেজ তারকা।

আর্থিক জরিমানার মুখে শ্রেয়স আইয়ার

তার জেরেই নির্ধারিত সময়ের মধ্যে বোলিং সম্পূর্ণ করতে পারেনি কেকেআর। শাস্তিস্বরুপ, শেষ ওভারে বৃত্তের বাইরে একজন ফিল্ডার কম রাখতে হয়েছিল নাইটদের। একেবারে শেষ বলে এক রান নিয়ে দলের জয় নিশ্চিত করেন বাটলার।হাড্ডাহাড্ডি ম্যাচ হারের পরে প্রশ্ন উঠছে শ্রেয়সের অধিনায়কত্ব নিয়ে।

আর্থিক জরিমানার মুখে শ্রেয়স আইয়ার

তার মধ্যেই নাইট অধিনায়কের উপরে নেমে এল শাস্তির খাঁড়া। বিসিসিআইয়ের তরফে জানানো হয়, কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে জরিমানা করা হয়েছে কারণ ইডেনে রাজস্থানের বিরুদ্ধে মন্থর ওভার রেটে বল করেছে তাঁর দল। যেহেতু চলতি মরশুমে এই প্রথমবার এমন ভুল করল কেকেআর, তাই কেবল অধিনায়ককেই জরিমানা দিতে হবে।

আর্থিক জরিমানার মুখে শ্রেয়স আইয়ার

চলতি আইপিএলে যদি আবারও স্লো ওভার রেটে বল করে কেকেআর, তাহলে শাস্তি পেতে হবে গোটা দলকেই। সেক্ষেত্রে জরিমানার অঙ্কও দ্বিগুণ হয়ে যাবে। তৃতীয়বার এই অপরাধ হলে ম্যাচ থেকে নির্বাসিত হতে হবে অধিনায়ককেও।

Most Popular

error: Content is protected !!