Wednesday, July 24, 2024
spot_img
spot_img
Homeরাজ্য'এনআরসি হলে পশ্চিমবাংলা তথা ভারত জ্বলবে', শান্তনুকে হুমকি চিঠি

‘এনআরসি হলে পশ্চিমবাংলা তথা ভারত জ্বলবে’, শান্তনুকে হুমকি চিঠি

পশ্চিমবঙ্গে এনআরসি হলে মতুয়াদের ঠাকুরবাড়ি উড়িয়ে দেওয়া হবে! ঠাকুরবাড়ির সব সদস্যকেও মেরে ফেলা হবে। অভিযোগ, কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরকে এই মর্মেই হুমকি চিঠি পাঠিয়েছে জঙ্গি সংগঠন ‘লস্কর-ই-তৈবা’! সোমবার দুপুর ২টো নাগাদ ওই চিঠি ডাক মাধ্যমে তাঁকে পাঠানো হয়েছে বলে শান্তনু জানিয়েছে।

'এনআরসি হলে পশ্চিমবাংলা তথা ভারত জ্বলবে', শান্তনুকে হুমকি চিঠি

পাকিস্তানে সক্রিয় থাকা সেই জঙ্গি সংগঠনের নাম করে আসা চিঠিটি লেখা হয়েছে পরিষ্কার বাংলা ভাষায়। ছাপা বাংলা হরফে সেই চিঠিতে লেখা, ‘‘শান্তনুবাবু আশা করি ভাল আছেন। আপনাকে জানাচ্ছি যে, পশ্চিমবঙ্গে যদি এনআরসি হয় এবং এনআরসি-র কারণে মুসলমানদের উপর কোনও অত্যাচার হয় তা হলে পশ্চিমবঙ্গ তথা সারা ভারত জ্বলবে।

'এনআরসি হলে পশ্চিমবাংলা তথা ভারত জ্বলবে', শান্তনুকে হুমকি চিঠি

আপনাদের ঠাকুর বাড়ি উড়িয়ে দেওয়া হবে। ঠাকুরবাড়ির কাউকে বাঁচতে দেওয়া হবে না। লস্কর-ই-তৈবার নাম শুনেছেন তো। আমরা লস্কর-ই-তৈবার সদস্য।’’জঙ্গি সংগঠনের নাম করে তাঁকে পাঠানো সেই হুমকি চিঠিটি ইতিমধ্যে প্রকাশ্যে এনেছেন কেন্দ্রীয় মন্ত্রী নিজেই। তা নিয়ে সাংবাদিক বৈঠক করেন শান্তনু। চিঠিটি তিনি বিস্তারিত পড়ে শোনান।

'এনআরসি হলে পশ্চিমবাংলা তথা ভারত জ্বলবে', শান্তনুকে হুমকি চিঠি

তা দেগঙ্গা থেকে নজরুল ইসলাম মাহের আলি, ফাজের আলি বলে কেউ পাঠিয়েছেন। শান্তনু ঠাকুর নিজে কেন্দ্রের শাসকদল বিজেপির বনগাঁর সাংসদ, মতুয়াদের জনপ্রতিনিধি। তাই তাঁর বিরুদ্ধেই এমন হুমকি চিঠি এল বলে মনে করা হচ্ছে।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!