Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeরাজ্যআরও ৫ আসনে প্রার্থী ঘোষণা বামেদের

আরও ৫ আসনে প্রার্থী ঘোষণা বামেদের

আরও ৫ আসনে প্রার্থী ঘোষণা করল বামেরা।ব্যারাকপুরে সিপিএমের প্রতীকে প্রার্থী হচ্ছেন অভিনেতা দেবদূত ঘোষ। ডায়মন্ড হারবার কেন্দ্রে সিপিএম প্রার্থী করেছে যুব নেতা প্রতীকুর রহমানকে। প্রতীক উর এসএফআই-র প্রাক্তন রাজ্য সভাপতি। বারাসতে বামফ্রন্টের প্রার্থী প্রবীর ঘোষ।বসিরহাটে লড়ছেন নিরাপদ সর্দার।

আরও ৫ আসনে প্রার্থী ঘোষণা বামেদের

এই নিরাপদ আবার সন্দেশখালির প্রাক্তন বিধায়ক। ঘাটালে দাঁড়াচ্ছেন বামফ্রন্ট মনোনীত প্রার্থী তপন গঙ্গোপাধ্যায়। এদিকে আসন সমঝোতা ভেস্তে যাওয়ার পিছনে একদিন আগে নওশাদ আঙুল তুলেছিলেন বামেদের দিকে। এদিন সাংবাদিক বৈঠকে পাল্টা দিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

আরও ৫ আসনে প্রার্থী ঘোষণা বামেদের

তিনি সাফ বলেন, আইএসএফ-কে অনেকবার ডাকা হলেও তারা বৈঠকে আসেনি। প্রার্থী দিতে এত দেরি হওয়ার পিছনে আসন সমঝোতার কথাই বারবার গিয়েছে বিমানের মুখে। তবে এদিন এসইউসিআই, লিবারেশনের কথাও শোনা যায় বামেদের মুখে। বিমান বলেন, “আমরা সকলের সঙ্গে কথা বলেছি। তাই দেরি।

আরও ৫ আসনে প্রার্থী ঘোষণা বামেদের

আমরা এসইউসিআই-র সঙ্গে কথা বলি। কিন্তু তারা ভোটের লড়াইয়ে বামেদের সঙ্গে যাবে না। সিপিআইএমএল বলেছে তারা যে আসনে প্রার্থী দেবে বাকি গুলো আমাদের।” বামেরা মোট ৩০ আসনে লড়বে। এখনও পর্যন্ত জয়নগর আর মথুরাপুর প্রার্থী ঘোষণা করতে বাকি রয়েছে। ১২ আসন বামেদের সমর্থনে কংগ্রেসে।

Most Popular

error: Content is protected !!