Sunday, April 14, 2024
spot_img
Homeরাজ্যপ্রাক্তন স্বামী বিজেপিতে, শুভেচ্ছা রচনার

প্রাক্তন স্বামী বিজেপিতে, শুভেচ্ছা রচনার

রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী একসময়ের সুপারস্টার সিদ্ধান্ত মহাপাত্র যোগ দিয়েছেন বিজেপিতে।এক সময় বিজু জনতা দল বা বিজেডির সাংসদ ছিলেন সিদ্ধান্ত।২০০৯ সালে বিজু জনতা দলের প্রার্থী হয়ে ওড়িশার ব্রহ্মপুর লোকসভা আসন থেকে ভোটে লড়েন। জয়ীও হন। ২০১৪ সালেও ওই আসন থেকে ভোটে লড়ে দ্বিতীয়বার সাংসদ হন।

প্রাক্তন স্বামী বিজেপিতে, শুভেচ্ছা রচনার

২০১৯ সালে অবশ্য আর টিকিট পাননি। বৃহস্পতিবার তিনিই যোগ দিলেন বিজেপিতে।বৃহস্পতিবারই তিনি দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেন।এদিকে এই প্রথমবার সক্রিয়ভাবে রাজনীতির ময়দানে রচনা বন্দ্যোপাধ্যায়।হুগলির তৃণমূল প্রার্থী তিনি।একদিকে রচনা যখন তৃণমূলের হয়ে ভোট প্রচারে,

প্রাক্তন স্বামী বিজেপিতে, শুভেচ্ছা রচনার

তাঁর প্রধান বিরোধীই যখন বিজেপি, তখন সিদ্ধান্ত মহাপাত্রের বিজেপিতে যোগদান।এনিয়ে শুক্রবার হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় পোলবার সুগন্ধা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে প্রচার করাকালীন তাঁকে বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করা হয়। প্রাক্তন স্বামীর বিজেপিতে যোগদান ও প্রার্থী হওয়ার জল্পনা নিয়ে তিনি বলেন, “আমার অনেক শুভেচ্ছা তাঁকে।

প্রাক্তন স্বামী বিজেপিতে, শুভেচ্ছা রচনার

আমি দিদির সঙ্গে আছি, দিদির পাশে আছি। দিদির পাশে থেকে বাংলার উন্নতির জন্য লড়াই করছি। এখন আমি হুগলিবাসীর কথা ভাবব। কারণ তাঁদের জন্য এসেছি এখানে। কে কোথায় যাচ্ছে, কে কোথায় যোগদান করছে, এত ভাবা, এত বলার আমার সময় নেই।”

Most Popular