Monday, April 15, 2024
spot_img
Homeদেশশিবসেনার হয়ে ভোটে লড়বেন গোবিন্দা

শিবসেনার হয়ে ভোটে লড়বেন গোবিন্দা

গত সপ্তাহেই বিজেপিতে যোগ দিয়েছেন কঙ্গনা রানাউত, তাঁকে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে প্রার্থী করা হয়েছে। এবার আরও এক অভিনেতার যোগ দেওয়ার জল্পনা। সূত্রের খবর, ৯০-র হার্টথ্রব গোবিন্দা নাকি রাজনীতিতে কামব্যাক করতে চলেছেন। উত্তর-পশ্চিম মুম্বই লোকসভা আসন থেকে লড়তে পারেন তিনি।

শিবসেনার হয়ে ভোটে লড়বেন গোবিন্দা

মহারাষ্ট্রের শাসক দল শিবসেনার টিকিটে লোকসভা নির্বাচনে লড়তে পারেন গোবিন্দা, এমনটাই জল্পনা। চলতি সপ্তাহেই তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করেন। এরপর থেকেই জল্পনা, রাজনীতির ময়দানে কামব্যাক করতে পারেন গোবিন্দা। শিন্ডে শিবিরে যোগ দিলে, তাঁকে উত্তর-পশ্চিম মুম্বই লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে।

শিবসেনার হয়ে ভোটে লড়বেন গোবিন্দা

২০০৪ সালে রাজনীতির ময়দানে পা রেখেছিলেন গোবিন্দা।কংগ্রেসের টিকিটে মুম্বই উত্তর আসন থেকে লড়েছিলেন তিনি। বিজেপি নেতা রাম নাইককে হারিয়েও দিয়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই ছন্দপতন হয়। কংগ্রেস থেকে ইস্তফা দেন গোবিন্দা।

শিবসেনার হয়ে ভোটে লড়বেন গোবিন্দা

এরপরই চলতি সপ্তাহে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে দেখা করার পরই জল্পনা শুরু হয়েছে, আবার হয়তো রাজনীতিতে ফিরতে পারেন গেবিন্দা। তবে এই বিষয়ে গোবিন্দার পিআর টিমের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

Most Popular