Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeরাজ্যবিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক তাপস

বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক তাপস

স্টাফ রিপোর্টার: তৃণমূল ত্যাগের পর প্রত্যাশামতোই বিজেপিতে যোগদান করলেন বর্ষীয়ান রাজনীতিবিদ তাপস রায়। তিনবারের বরানগরের বিধায়ক ছিলেন তিনি। সেই তাপস বুধবার সল্টলেকে বিজেপি কার্যালয়ে যোগ দিলেন তৃণমূলে। এদিন তাঁর যোগদান অনুষ্ঠানে ছিলেন শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদাররা।

বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক তাপস

এদিন বিজেপিতে যোগ দিয়ে তাপস রায় বলেন, “আমি আজ থেকে বিজেপি পরিবারের এবং মোদীজীর পরিবারের সদস্য হলাম। বাংলায় অরাজকতা চলছে। এই সরকার শেখ শাহজাহানদের সরকার, উত্তম সর্দারদের সরকার, শিবু হাজরাদের সরকার। এই সরকার সংবিধান আইনকানুনের কথা বলে। অথচ হাইকোর্টের নির্দেশ মানে না।

বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক তাপস

বাংলা থেকে এই অমানবিক জলদস্যুদের সরিয়ে সকলে মিলে যাতে শান্তির বাংলা গড়তে পারি, তাই বিজেপিতে যোগ দিলাম।” শুধু তাই নয় বিজেপিতে যোগ দিয়েই শুভেন্দু অধিকারী ও অধিকারী পরিবারের প্রতি কৃতজ্ঞতার ঝুলি উপুড় করে দেন তাপস রায়। জানান, “অধিকারীদের সঙ্গে আমার সম্পর্ক বহু বছরের। একটা সময় এই পরিবারে যাতায়াত ছিল।

বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক তাপস

থেকেছি, খেয়েছি, ছাত্র-যুব আন্দোলন করেছি। দীর্ঘ বছরের সম্পর্ক। একটু আগেই দিব্যেন্দুর ফোন এসেছিল।”এদিকে তাপস রায়ের প্রশংসাও শোনা যায় শুভেন্দু-সুকান্তদের গলায়। নতুন সদস্যকে দলে পেয়ে শুভেন্দু অধিকারী এদিন বলেন, ‘‘জেলা থেকে সর্বভারতীয় স্তর পর্যন্ত সব ক্ষেত্রে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উত্তর কলকাতায় আমাদের দলের সংগঠনে অভিজ্ঞ নেতৃত্বের প্রয়োজন ছিল।

বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বিধায়ক তাপস

আশা করছি, তাপস রায়ের যোগদান সেই প্রয়োজন অনেকটাই মেটাবে।’’ যদিও তাপস রায়ের দলত্যাগ দুর্ভাগ্যজনক বলেছেন তৃণমূল।এ প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, ‘তাপস রায়ের দলত্যাগ দুর্ভাগ্যজনক। তাপস রায়ের বিজেপিতে যোগদান আরো দুর্ভাগ্যজনক।’ দল যদি আগে দেখতো ব্যাপারটা মিটে যেতও বলে জানিয়েছেন কুণাল।

Most Popular

error: Content is protected !!