Sunday, May 19, 2024
spot_img
Homeরাজ্যরাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক

রাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক

স্টাফ রিপোর্টার: আগামী ১০ মার্চ ব্রিগেড ময়দানে ‘জনগর্জন সভা’ দিয়ে লোকসভার প্রচার শুরু করছে তৃণমূল।আর ব্রিগেড থেকে লোকসভা ভোটের জন্য সর্বশক্তি সঞ্চয় করে নেওয়া লক্ষ্য ঘাসফুল শিবিরের। আর ব্রিগেডের পর পাঁচ পাঁচটি মেগা জনসভা করবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে সেই সভার সূচি প্রকাশ করা হয়েছে।

রাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক

তৃণমূল সূত্রে খবর, ১০ তারিখ ব্রিগেডের পর ১৪ তারিখ থেকে জেলা সফর শুরু করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই দিন তিনি জলপাইগুড়িতে সভা করবেন বলে খবর। এর পর ১৬ তারিখ পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে সভা সেরে ফের অভিষেক যাবেন উত্তরবঙ্গে। দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে জনসভা করবেন ১৮ মার্চ। সেখান থেকে ফের দক্ষিণবঙ্গে ভোটপ্রচার করবেন অভিষেক। ২০ তারিখ বসিরহাট এবং ২২ তারিখ পূর্ব বর্ধমানে জনসভা।

রাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক

উল্লেখ্য, জলপাইগুড়ি, দক্ষিণ দিনাজপুরের দুটি লোকসভা কেন্দ্রই উনিশের লোকসভা নির্বাচনে গিয়েছিল বিজেপির দখলে। জলপাইগুড়ির সাংসদ হন জয়ন্তকুমার রায় আর বালুরঘাটে জয়ী হন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিকে, মেদিনীপুর কেন্দ্র থেকে তৃণমূলকে হারিয়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জিতেছিলেন।

রাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক

ফলে এই তিন কেন্দ্রে এবার ঘাসফুল ফোটাতে ভোট প্রচারের শুরু হিসেবে বেছে নিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।অন্যদিকে, সন্দেশখালি ইস্যু গোটা রাজ্যে তোলপাড় ফেলে দেওয়ার পর এই জায়গায় অভিষেকের জনসভা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বসিরহাটের বর্তমান সাংসদ অভিনেত্রী নুসরত। তবে আসন্ন নির্বাচনে তিনি ফের প্রার্থী হবেন কি না, তা এখনও স্পষ্ট হয়। অন্যদিকে, ২২ তারিখ পূর্ব বর্ধমানে সভা রয়েছে তাঁর।

রাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক

সেখানকার দুটি লোকসভা কেন্দ্রই উনিশে গেরুয়া শিবিরের দখলে গিয়েছিল। পরে বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল তৃণমূলে ফেরেন। ফলে এই এলাকায় তাঁর সভা গুরুত্বপূর্ণ বলাই বাহুল্য।সবমিলিয়ে লোকসভার আগে রাজ্যজুড়ে প্রচারে নামছেন অভিষেক।

Most Popular

error: Content is protected !!