Friday, April 19, 2024
spot_img
Homeজেলাবারুইপুরে এসপি অফিস ঘেরাও বিজেপির

বারুইপুরে এসপি অফিস ঘেরাও বিজেপির

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: বিজেপির যাদবপুর জেলা সাংগঠনিক কর্মীরা বৃহস্পতিবার দুপুরে বারুইপুর পুলিশ জেলার এসপির অফিস ঘেরাও করেন। সন্দেশখালিকাণ্ডের প্রতিবাদে তাঁরা বিক্ষোভ দেখান। বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করেন রাজ্য বিজেপির সম্পাদিকা শর্বরী মুখার্জি, যাদবপুর সংগঠনের সভাপতি মনোরঞ্জন জোয়ারদার, বারুইপুর বিজেপির এক নম্বর মণ্ডল সভাপতি গৌতম চক্রবর্তী সহ প্রায় শ’দুয়েক বিজেপি কর্মী উপস্থিত ছিলেন।

বারুইপুরে এসপি অফিস ঘেরাও বিজেপির

প্রত্যেক বক্তা এই কর্মসূচিতে বলেন, সন্দেশখালিতে যে ঘটনা ঘটছে, তার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগ করতে হবে। তাঁরা এও বলেন, পশ্চিমবাংলায় আগের থেকে মহিলাদের ওপর অত্যাচার অনেক বেড়ে গিয়েছে। সন্দেশখালির ঘটনায় মহিলারা এখন লাঠি, ঝাঁটা হাতে নিয়ে বেরিয়েছেন তাঁদের আত্মরক্ষা করার জন্য।

বারুইপুরে এসপি অফিস ঘেরাও বিজেপির

সাংবাদিকরা বিজেপি নেত্রী শর্বরী মুখার্জিকে প্রশ্ন করেন, সন্দেশখালির ঘটনা পর জাতীয় মহিলা কমিশনের একটি টিম সেখানে গিয়েছিল এবং মহিলারা অত্যাচার সম্বন্ধে কোনও অভিযোগই করেননি তাদের কাছে। এই কথা শুনে শর্বরী মুখার্জি সাংবাদিকদের বলেন, ভয়ে কিছু বলতে চাননি মহিলারা।

বারুইপুরে এসপি অফিস ঘেরাও বিজেপির

রাজ্য মানবাধিকার কমিশন কোথায় গেল? রাজ্য মহিলা কমিশন কোথায় গেল। সিপিএম ইনসাফ যাত্রা করেছিল। কিন্তু আজ তাদের দেখা যাচ্ছে না সন্দেশখালির ঘটনা পর।তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেসের কর্মীরা বাড়ির মহিলাদের সাবধানে রাখবেন।

বারুইপুরে এসপি অফিস ঘেরাও বিজেপির

এদিন বিজেপির এই কর্মসূচিতে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস ও বারুইপুর থানার আধিকারিক সৌম্যজিৎ রায়ের নেতৃত্বে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। তবে এই কর্মসূচিতে কোনও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

Most Popular