Saturday, April 13, 2024
spot_img
Homeজেলাঘুঁটিয়ারি শরিফে হেরোইন সহ গ্রেপ্তার ১

ঘুঁটিয়ারি শরিফে হেরোইন সহ গ্রেপ্তার ১

বিশ্ব সমাচার, ক্যানিং: হেরোইন সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল জীবনতলা থানার পুলিশ। ধৃত ব্যক্তির নাম আরমান শেখ। বাড়ি জীবনতলা থানার অন্তর্গত হাসপাতাল পাড়া এলাকায়। ওই ব্যক্তির কাছে থেকে ৩৮৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফ এলাকায়।

ঘুঁটিয়ারি শরিফে হেরোইন সহ গ্রেপ্তার ১

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে বারুইপুর পুলিশ জেলার স্পেশাল ফোর্স ও জীবনতলা থানার অন্তর্গত ঘুঁটিয়ারি শরিফ ফাঁড়ির ওসি সুকুমার রুইদাসের নেতৃত্বে পুলিশের একটি দল হানা দেয় ওই এলাকায়। নির্দিষ্ট খবরের ভিত্তিতে একটি মোটরসাইকেল আটক করে তারা।

ঘুঁটিয়ারি শরিফে হেরোইন সহ গ্রেপ্তার ১

সেই মোটরসাইকেলের চালকের কাছ থেকেই উদ্ধার করা হয়েছে এই বিপুল পরিমাণ হেরোইন। যার বাজার মূল্য আনুমানিক প্রায় ১৬ লক্ষ টাকা বলে পুলিশের দাবি। ধৃত ব্যক্তিকে জেরা করে জানার চেষ্টা হচ্ছে এই হেরোইন ব্যবসার সঙ্গে আর কে বা কারা কারা জড়িত রয়েছে। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘুঁটিয়ারি শরিফে হেরোইন সহ গ্রেপ্তার ১

মঙ্গলবার তাকে আলিপুর আদালতে তোলা হলে বিচারক ছ’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।ঘুঁটিয়ারি শরিফ এলাকা থেকে প্রায়ই উদ্ধার হয় বিভিন্ন প্রকারের মাদক দ্রব্য। ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছে বেশ কয়েকজন। তবে এত বিপুল পরিমাণ হেরোইন উদ্ধারের ঘটনা অতি সাম্প্রতিকালে ঘটেনি।

Most Popular