Tuesday, February 27, 2024
Homeখেলাঅনুষ্টুপের শতরান, হোম ম্যাচেও বিপর্যয় মনোজদের

অনুষ্টুপের শতরান, হোম ম্যাচেও বিপর্যয় মনোজদের

ঘরের মাঠে মুম্বইয়ের বিরুদ্ধে হতাশা জনক ব্যাটিং বাংলার।শিবম দুবে, সূর্যাংশ শেগড়ে, তনুশ কোটিয়ানদের সৌজন্যে প্রথম ইনিংসে ৪০০ পেরোয় মুম্বই। জবাবে বাংলার ইনিংস শেষ মাত্র ১৯৯ রানেই।এর মধ্যে ১০৮ রান অনুষ্টুপ মজুমদারের। বাকিদের সম্মিলিত অবদান ৮৭ রান! টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল বাংলা। দ্রুত মুম্বইয়ের ৪ উইকেট ফেলে দিলেও লাভ হয়নি।

অনুষ্টুপের শতরান, হোম ম্যাচেও বিপর্যয় মনোজদের

শেষ অবধি মুম্বই প্রথম ইনিংসে করে ৪১২ রান। সূরজ সিন্ধু জয়সওয়াল নিয়েছেন আধডজন উইকেট। দুটি উইকেট মহম্মদ কাইফের। পিচ থেকে বোলারদের জন্য ব্যাপক সুবিধা ছিল তা নয়। এত বড় ইনিংসের মোকাবিলা করতে হলে টপ অর্ডারের পারফরম্যান্স ভালো হওয়া চাই।

অনুষ্টুপের শতরান, হোম ম্যাচেও বিপর্যয় মনোজদের

সেটাই হল না।দ্বিতীয় দিনের শেষে বাংলা যে পরিস্থিতিতে রয়েছে, তাতে এই ম্যাচে খালি হাতেই হয়তো ফিরতে হবে। মাত্র ১১ রানের মধ্যেই প্যাভিলিয়নে বাংলার টপ থ্রি ব্যাটার। অনুষ্টুপ এবং অধিনায়ক মনোজ তিওয়ারি মরিয়া চেষ্টা করেন পরিস্থিতি সামাল দেওয়ার। মুম্বই ক্যাপ্টেন শিবম দুবে নেন বাংলা ক্যাপ্টেন মনোজ তিওয়ারির উইকেট।

অনুষ্টুপের শতরান, হোম ম্যাচেও বিপর্যয় মনোজদের

বাংলা দলের তথাকথিত ‘বুড়ো’ ব্যাটার ক্রিজ আগলে পড়ে রইলেন। ভরসা দেওয়ার মতো সঙ্গী পেলেন না। দিনের শেষে ১৯৯ রানে অলআউট বাংলা। অনুষ্টুপ অপরাজিত রইলেন ১০৮ রানে। মুম্বই এগিয়ে ২১৩ রানে। যা পরিস্থিতি, চাইলে বাংলাকে ফলো অনও করাতে পারে মুম্বই।

Most Popular

error: Content is protected !!