Saturday, March 2, 2024
Homeরাজ্যশাহজাহান যা করেছে তা অন্যায়: ফিরহাদ

শাহজাহান যা করেছে তা অন্যায়: ফিরহাদ

স্টাফ রিপোর্টার: ২২ দিন পরেও সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানের অন্তর্ধান রহস্যের এখনও কিনারা হয়নি।এই নিয়ে রাজ্যপাল থেকে শুরু করে বিরোধী নেতারা কড়া মন্তব্য করে চলেছেন। কলকাতা হাইকোর্ট তাঁকে খুঁজে বের করতে সিট গঠন করেও লাভ হয়নি। এমনকী দ্বিতীয়বার ইডি অফিসাররা সন্দেশখালিতে তৃণমূল কংগ্রেস নেতার বাড়ি গিয়ে তালা ভেঙেও কিছু পাননি।

শাহজাহান যা করেছে তা অন্যায়: ফিরহাদ

শূন্য হাতে ফিরতে হয়েছে। এবার এই আবহে শাহজাহানের সমালোচনায় সরব হলেন কলকাতা পুরসভার মেয়র তথা রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। ইডির উপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, ‘‌শাহজাহান যা করেছে তা অন্যায় করেছে। আমি গণমাধ্যমে দেখেছি। মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে সরকারি অফিসারদের। যেটা করেছে নিশ্চিত করে বলছি অন্যায় করেছে।’‌

শাহজাহান যা করেছে তা অন্যায়: ফিরহাদ

ফিরহাদ হাকিমের এ মন্তব্যকে কেন্দ্র করে নতুন করে চাপানউতর তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। এই প্রথম রাজ্যের কোনও হেভিওয়েট মন্ত্রী প্রকাশ্য স্বীকার করলেন, শাহজাহান যা করেছে তা অন্যায় করেছে। ওয়াকিবহাল মহলের একাংশের মতে, রাজ্যের অত্যন্ত প্রভাবশালী এবং হেভিওয়েট মন্ত্রী ফিরহাদ হাকিম যখন এই মন্তব্য করছেন তার পিছনে নিশ্চিত রাজনৈতিক কারণ রয়েছে।

শাহজাহান যা করেছে তা অন্যায়: ফিরহাদ

স্বাভাবিকভাবেই এটা পরিষ্কার, দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নির্দিষ্ট করে সবুজ সংকেত দিয়েছেন শাহজাহান থেকে দলকে ধীরে ধীরে সরে আসার, এমনই মনে করছে রাজনৈতিক মহল। যেখানে বারবার করে সন্দেশখালির নেতাকে দলের তরফে বিভিন্নভাবে গার্ড করার চেষ্টা করা হয়েছে,

শাহজাহান যা করেছে তা অন্যায়: ফিরহাদ

সেখানে আচমকাই এদিনের এই বিস্ফোরক মন্তব্য বিরোধীপক্ষকেও পাল্টা চাপ তৈরি করার রাস্তা করে দিল বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Most Popular

error: Content is protected !!