Sunday, July 21, 2024
spot_img
spot_img
Homeজেলাপাথরপ্রতিমায় পতাকাবিহীন তৃণমূলের সংহতি যাত্রা

পাথরপ্রতিমায় পতাকাবিহীন তৃণমূলের সংহতি যাত্রা

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: সোমবার পাথরপ্রতিমায় বেরোয় সংহতি যাত্রা। পতাকাবিহীন মিছিল ছিল। শ্রীনারায়ণপুর, পূর্ণচন্দ্রপুর, দক্ষিণ গঙ্গাধরপুর, দক্ষিণ রায়পুর, দিগম্বরপুর এবং রামগঙ্গা গ্রাম পঞ্চায়েতের বহু মানুষ এই মিছিলে অংশগ্রহণ করেছিলেন। মিছিল শেষ হয় দক্ষিণ গঙ্গাধরপুরে। সেখানে সভা করা হয়।

পাথরপ্রতিমায় পতাকাবিহীন তৃণমূলের সংহতি যাত্রা

পাথরপ্রতিমার বিধায়ক সমীরকুমার জানা বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত ধর্মকে সম্মান করেন। আমরা হিন্দু ধর্মে যথেষ্ট পরিমাণে বিশ্বাসী। তার নজির রেখেছেন মুখ্যমন্ত্রী। পশ্চিমবঙ্গে‌ যেভাবে দুর্গোৎসবকে নিয়ে তিনি যে বার্তা মানুষের কাছে পৌঁছে দিয়েছেন, তার জন্য বিশ্বের দরবারে তিনি অভিনন্দিত হয়েছেন।

পাথরপ্রতিমায় পতাকাবিহীন তৃণমূলের সংহতি যাত্রা

তিনি এই ধর্মকে উপেক্ষা করেন না। সমস্ত দেব-দেবীর জায়গাগুলি মমতা বন্দ্যোপাধ্যায় যেমন সমৃদ্ধ করেছেন, তেমনি মুসলিমদের উৎসব অনুষ্ঠানকেও তিনি সমৃদ্ধ করবার চেষ্টা করেছেন বলে বিধায়ক জানান। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস ধর্মকে নিয়ে রাজনীতি করতে চায় না। কিন্তু আজকের দিনে বিজেপি ধর্মকে সামনে রেখে ভারতবর্ষের সনাতন ঐতিহ্যকে নষ্ট করার চেষ্টা করছেন।

পাথরপ্রতিমায় পতাকাবিহীন তৃণমূলের সংহতি যাত্রা

এই সংহতি যাত্রার মধ্য দিয়ে মুখ্যমন্ত্রী মানুষের কাছে একটি বার্তা দিতে চাইছেন যে হিন্দু, মুসলমান, খ্রিস্টান, জৈন, পার্সি সব ধর্ম সমান। সংহতি যাত্রার মধ্য দিয়ে ভারতবর্ষের ঐতিহ্যকে ধরে রাখার চেষ্টা করা হবে বলে জানান পাথরপ্রতিমার বিধায়ক সমীরকুমার জানা।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!