Friday, March 1, 2024
Homeরাজ্যতৃণমূল নেতাদের মস্তি করার জায়গা উডবার্ন: অধীর

তৃণমূল নেতাদের মস্তি করার জায়গা উডবার্ন: অধীর

স্টাফ রিপোর্টার: শনিবার দুপুরে কংগ্রেসের তরফে এসএসকেএম অভিযানের ডাক দেওয়া হয়েছিল।আর সেই অভিযানে গিয়ে বাধা পেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী।শনিবার দুপুরে বিশাল মিছিল করে, স্লোগান দিতে দিতে অধীরের নেতৃত্বে এসএসকেএম হাসপাতালের দিকে এগোচ্ছিল কংগ্রেসের মিছিল। অভিযুক্ত, ধৃত তৃণমূল নেতারা কেন দিনের পর দিন এসএসকেএম হাসপাতালে বেড ‘দখল’ করে রেখেছেন?

তৃণমূল নেতাদের মস্তি করার জায়গা উডবার্ন: অধীর

সেই ইস্যুতেই প্রতিবাদে পথে নেমেছিল কংগ্রেস। কিন্তু মিছিল এসএসকেএম পর্যন্ত পৌঁছনোর আগেই আটকে দেয় পুলিশ। ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন কংগ্রেসের কর্মী সমর্থকরা। এরপর সেখানেই বক্তব্য রাখতে শুরু করেন অধীর।প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, “যাঁরা চুরি, বাটপারি করে, মানুষকে ধোঁকা দিয়ে কোটি কোটি টাকার মালিক হয়েছেন,

তৃণমূল নেতাদের মস্তি করার জায়গা উডবার্ন: অধীর

তাঁদের রক্ষণাবেক্ষণের জন্য এখন উডবার্ন ওয়ার্ড ব্যবহার হয়। যেন ফাইভ স্টার হোটেল। সন্ধের পর তৃণমূল নেতাদের মস্তি করার জায়গায় রূপান্তরিত হয়েছে এই ওয়ার্ড। ৬৫-৭০ বছরের একজন লোককে শিশুদের ওয়ার্ডে ভর্তি করছে। এদের সব ঢপের রোগ হয়েছে। এরা রোগী নয়, ঢপের রোগী। তদন্তের হাত থেকে বাঁচতে হাসপাতালে ভর্তি হয়েছে।”

তৃণমূল নেতাদের মস্তি করার জায়গা উডবার্ন: অধীর

তাঁর বক্তব্য, এসএসকেএম হাসপাতাল প্রেসিডেন্সি জেলের কয়েদিদের বিশ্রামাগারে পরিণত হয়েছে।এদিকে পুলিশের বাধা পাওয়ার পর কংগ্রেসের তরফে একটি প্রতিনিধি দল গিয়ে ডেপুটেশন জমা দেয় বলে খবর।

Most Popular

error: Content is protected !!