Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeজেলাগঙ্গাসাগর মেলায় হাজির বহুরূপীরা

গঙ্গাসাগর মেলায় হাজির বহুরূপীরা

বিশ্ব সমাচার, সাগর: আগামী ১৫ জানুয়ারি রাত ১২টা ১৩ মিনিট থেকে ১৬ জানুয়ারি ১২টা ১৩ মিনিট পর্যন্ত মকরসংক্রান্তির পুণ্যস্নানের মাহেন্দ্রক্ষণ। কিন্তু তার আগেই গঙ্গাসাগরের কপিলমুনি মন্দির থেকে শুরু করে গোটা মেলা চত্বর জুড়ে জনস্রোতে পরিপূর্ণ।এরই মধ্যে গঙ্গাসাগরে আগত পুণ্যার্থীদের মনোরঞ্জন দিতে সমুদ্র সৈকত থেকে শুরু করে গোটা মেলা চত্বরে ঘুরে বেড়াচ্ছেন বহুরূপীরা।

গঙ্গাসাগর মেলায় হাজির বহুরূপীরা

বিভিন্ন প্রান্ত থেকে আসা বহুরূপীদের উপস্থিতিতে আরও রঙিন হয়ে উঠেছে গঙ্গাসাগরের পুণ্যভূমি।
একদিকে ইসরোর চন্দ্রযান-তিনের রূপ নিয়ে গঙ্গাসাগরের পূণ্যভূমিতে ঘুরে বেড়াচ্ছে দক্ষিণ ২৪ পরগনার কুলপির বাসিন্দা গোপাল মণ্ডল। বিগত প্রায় দশ বছর ধরে গঙ্গাসাগর মেলায় আলাদা আলাদা রূপে উপস্থিত হন তিনি।

গঙ্গাসাগর মেলায় হাজির বহুরূপীরা

যেহেতু ইসরোর বিজ্ঞানীরা চন্দ্রযান-তিনকে সফলভাবে ল্যান্ডিং করতে সক্ষম হয়েছে এবং ভারতবর্ষের জন্য একটি নতুন ইতিহাস তৈরি করেছে, তাই গোপাল মণ্ডলের এবারের ভাবনা ইসরোর চন্দ্রযান তিন।অন্যদিকে, ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে স্বামী বিবেকানন্দ সেজে এবারের গঙ্গাসাগর মেলায় উপস্থিত হয়েছেন দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের বাসিন্দা দীপক মণ্ডল।

গঙ্গাসাগর মেলায় হাজির বহুরূপীরা

বিগত প্রায় ১৫ বছর ধরে বহুরূপী সেজে গঙ্গাসাগরে আসছেন ডায়মন্ডের বাসিন্দা দীপক। এবার নিজেকে স্বামী বিবেকানন্দ রূপে সাজিয়ে তুলেছেন।দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পুণ্যার্থীদের শুভেচ্ছা জানাচ্ছেন এই সকল বহুরূপীরা।

গঙ্গাসাগর মেলায় হাজির বহুরূপীরা

গঙ্গাসাগরের সমুদ্রতট থেকে শুরু করে মেলা চত্বরে ঘুরে বেড়ানো বহুরূপীদের দেখে আনন্দিত পুণ্যার্থীরা। বহুরূপীদের সঙ্গে সেলফিও তুলতে দেখা গেল বহু পুণ্যার্থীকে।

Most Popular

error: Content is protected !!