Tuesday, February 27, 2024
Homeরাজ্যশীতের বাধা হতে পারে বৃষ্টি

শীতের বাধা হতে পারে বৃষ্টি

স্টাফ রিপোর্টার: শুক্রবার থেকেই শহরে তাপমাত্রা কমেছে। জাঁকিয়ে শীতের সম্ভাবনায় মশগুল বাঙালি। এরই মধ্যে বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের।আবহাওয়া দফতর সূত্রে খবর, আগামী আগামী সপ্তাহের মঙ্গলবার থেকে বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের বেশ কিছু জেলা ভিজতে পারে বৃষ্টিতে।

শীতের বাধা হতে পারে বৃষ্টি

আবহাওয়া দফতর জানিয়েছে, পশ্চিম হিমালয় থেকে ঝঞ্ঝা এবং বঙ্গোপসাগর থেকে আর্দ্রতা ঢুকে আগামী ১৬ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারির মধ্যে পশ্চিমবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টির পরিস্থিতি তৈরি হতে পারে। হাওয়া অফিস জানিয়েছে, মঙ্গলবার হালকা বৃষ্টিপাত হতে পারে দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুরে জেলায়।

শীতের বাধা হতে পারে বৃষ্টি

বুধবার থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর, নদিয়া, হাওড়া, হুগলি এবং কলকাতায়। এ ছাড়াও দক্ষিণবঙ্গের বাকি জেলাগুলিতেও হালকা বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।বৃহস্পতিবার, হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।

শীতের বাধা হতে পারে বৃষ্টি

উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং জেলায় মঙ্গলবার বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বুধ এবং বৃহস্পতিবার হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার এবং কালিম্পং জেলায়।এর ফলে কনকনে শীতের আমেজ অনুভূত হয়েছিল। কিন্তু তা যে দীর্ঘস্থায়ী হচ্ছে না, হাওয়া অফিসের বৃষ্টির পূর্বাভাসে তেমনই ইঙ্গিত।

Most Popular

error: Content is protected !!