Wednesday, February 28, 2024
Homeরাজ্যঅভিনেতা ভিক্টর, কল্যাণের বাড়িতে সঙ্ঘপ্রধান

অভিনেতা ভিক্টর, কল্যাণের বাড়িতে সঙ্ঘপ্রধান

স্টাফ রিপোর্টার: দুদিনের সফরে শনিবারই কলকাতায় এসেছেন সঙ্ঘপ্রধান মোহন ভাগবত। শনিবার রাতে রাজ্যের একসময়ের মন্ত্রী, প্রাক্তন সিবিআই অধিকর্তা উপেন বিশ্বাস ও এআইএফএফ সভাপতি কল‌্যান চৌবের বাড়ি গিয়েছেন তিনি।এবার দেখা করলেন সর্বভারতীয় ফুটবল সংস্থার সভাপতি কল্যাণ চৌবের সঙ্গে।রবিবার সঙ্ঘপ্রধান নিজেই গিয়েছিলেন কল্যাণের বাড়িতে।

অভিনেতা ভিক্টর, কল্যাণের বাড়িতে সঙ্ঘপ্রধান

সেখানে বেষ কিছুক্ষণ আলাপ-আলোচনা হয় তাঁদের মধ্যে। তবে এই সাক্ষাতের পর কল্যাণ জানিয়েছেন, রাজনীতি নিয়ে সঙ্ঘপ্রধানের সঙ্গে কোনও আলোচনা হয়নি তাঁর। বরং আরএসএস বা রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের বিভিন্ন কার্যকলাপ নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন কল্যাণ।

অভিনেতা ভিক্টর, কল্যাণের বাড়িতে সঙ্ঘপ্রধান

পাশাপাশি এদিন সকালে তিনি যান ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেও।ভিক্টর দীর্ঘ সময় সংঘ পরিবারের সংগঠন ‘সংস্কার ভারতী’র রাজ্য সভাপতি ছিলেন। লোকসভা ভোটের চার মাস আগে ভিক্টরের বাড়িতে মোহন ভাগবতের সফর ঘিরে নয়া জল্পনা শুরু হয়েছে।যদিও সংঘ সূত্রের খবর, সংঘপ্রধান কোনও রাজ্যে গেলে সেই রাজ্যের বুদ্ধিজীবীদের সঙ্গে দেখা করে থাকেন

অভিনেতা ভিক্টর, কল্যাণের বাড়িতে সঙ্ঘপ্রধান

এটা রুটিন প্রক্রিয়া। বিভিন্ন জগতের উজ্জ্বল নক্ষত্রের সঙ্গে দেখা করাটা সেই রাজ্যে সংঘের আদর্শ প্রচারের মাধ্যম হিসাবে ব্যবহার করা হয়। এর সঙ্গে প্রত্যক্ষ রাজনীতির কোনও যোগ নেই।

Most Popular

error: Content is protected !!