Tuesday, February 27, 2024
Homeখেলামেলবোর্নকে বিদায় জানালেন ওয়ার্নার

মেলবোর্নকে বিদায় জানালেন ওয়ার্নার

মেলবোর্নে আর টেস্ট খেলতে দেখা যাবে না ডেভিড ওয়ার্নারকে। এই মাঠে শেষ টেস্টে ৬ রান করে আউট হয়ে ফিরলেন তিনি। সাজঘরের ফেরার পথে দর্শকেরা হাততালি দিয়ে সম্মান জানান ওয়ার্নারকে। তিনি নিজের গ্লাভস দিয়ে দেন এক খুদে ভক্তকে।ব্যাট করতে নামার সময়ও ওয়ার্নারের জন্য গোটা মেলবোর্ন দাঁড়িয়ে হাততালি দেয়।

মেলবোর্নকে বিদায় জানালেন ওয়ার্নার

এই মাঠে ৯১২ রান করেছেন তিনি। টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেকও হয়েছিল তাঁর এই মাঠে। সেই মেলবোর্নকে বিদায় জানালেন ওয়ার্নার। যদিও এই টেস্টে রান পাননি তিনি। প্রথম ইনিংসে ৩৮ রান করেন। দ্বিতীয় ইনিংসে করেন ৬ রান। পার্‌থে যদিও শতরান করেছিলেন ওয়ার্নার।ওয়ার্নার চেয়েছিলেন জীবনের শেষ টেস্টটি সিডনিতে খেলতে।

মেলবোর্নকে বিদায় জানালেন ওয়ার্নার

ক্রিকেট অস্ট্রেলিয়া তাঁর সেই আবেদন মেনে নিয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে শেষ টেস্ট হবে সিডনিতে। সেটাই ওয়ার্নারের ক্রিকেট কেরিয়ারের শেষ টেস্ট ম্যাচ।মেলবোর্ন টেস্টে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাট করে তোলে ৩১৮ রান। মার্নাস লাবুশেন করেন ৬৩ রান। পাকিস্তানের ইনিংস শেষ হয়ে যায় ২৬৪ রানে।

মেলবোর্নকে বিদায় জানালেন ওয়ার্নার

৫৪ রানে এগিয়ে থেকে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া একটা সময় ১৬ রানে ৪ উইকেট হারায়। সেখান থেকে অস্ট্রেলিয়াকে ম্যাচে ফেরান স্টিভ স্মিথ এবং মিচেল মার্শ। তাঁরা ১৫৩ রানের জুটি গড়েন। স্মিথ করেন ৫০ রান। মার্শ ৯৬ রান করে আউট হন।

Most Popular

error: Content is protected !!