Wednesday, February 28, 2024
Homeদেশসেনা ট্রাকের উপর জঙ্গি হামলা, জখম ৩ জওয়ান

সেনা ট্রাকের উপর জঙ্গি হামলা, জখম ৩ জওয়ান

সেনা ট্রাকের উপর অতর্কিতে হামলা চালাল জঙ্গিরা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে, জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায়। এই ঘটনায় কমপক্ষে ৩ জন জওয়ান জখম হয়েছেন। তবে বড় কিছু ঘটার আগেই জওয়ানরা পাল্টা গুলি চালায়। শেষ পাওয়া খবর পর্যন্ত, দু-পক্ষের মধ্যে গুলির লড়াই চলছে।

সেনা ট্রাকের উপর জঙ্গি হামলা, জখম ৩ জওয়ান

সেনাবাহিনীর তরফে খবরটি নিশ্চিত করে জানানো হয়, পুঞ্চের সুরানকোটে ডেরা কি গোলি জঙ্গল এলাকা দিয়ে সেনা ট্রাকটি যাওয়ার সময়ই হামলা চালায় জঙ্গিরা।জম্মুর সেনা মুখপাত্র জানান, ডেরা কি গোলি এলাকায় বুধবার রাত থেকে সেনা ও পুলিশের যৌথ বাহিনী জঙ্গি অভিযানে নামে।

সেনা ট্রাকের উপর জঙ্গি হামলা, জখম ৩ জওয়ান

এরপর সেনা ক্যাম্পের উপর জঙ্গি হামলার পরই এলাকায় অতিরিক্ত সেনা মোতায়েন করা হয়েছে। দু-পক্ষের মধ্যে গুলির লড়াই চলছে।গত নভেম্বর মাসেই জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনা ঘটেছিল। রাজৌরি জেলায় জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই চলেছিল। এই ঘটনায় কয়েক জন জওয়ান প্রাণ হারিয়েছিলেন।

সেনা ট্রাকের উপর জঙ্গি হামলা, জখম ৩ জওয়ান

তার আগে গত সেপ্টেম্বর মাসে দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলায় জঙ্গিজের সঙ্গে নিরাপত্তা বাহিনীর গুলির লড়াই হয়েছিল। সেই ঘটনাতেও কয়েক জন জওয়ান নিহত হয়েছিলেন। নিরাপত্তার বজ্রআঁটুনি সত্ত্বেও  জম্মু ও কাশ্মীরে বার বার জঙ্গিদের অনুপ্রবেশ ঘটছে। যা ঘিরে উপত্যকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে।

Most Popular

error: Content is protected !!