Wednesday, February 28, 2024
Homeকলকাতাটেটের দিন চলবে অতিরিক্ত মেট্রো

টেটের দিন চলবে অতিরিক্ত মেট্রো

স্টাফ রিপোর্টার: রবিবার প্রাথমিকের টেট হতে চলেছে রাজ্যজুড়ে। আর ওই দিনই ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ওই দিনই রয়েছে লক্ষ্য কণ্ঠে গীতা পাঠের অনুষ্ঠান।যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ওই দিন শহরে আসছেন না বলেই খবর। তবুও দিনটি রবিবার হওয়ায় পর্যাপ্ত যানবাহন পাওয়ার বিষয় পরীক্ষার্থীদের একটা আশঙ্কা ছিলই।

টেটের দিন চলবে অতিরিক্ত মেট্রো

তবে কলকাতা মেট্রোর তরফে ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে প্রাথমিকের টেট পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের সুবিধার্থে ঐদিন বিশেষ মেট্রো সার্ভিসের ব্যবস্থা থাকবে। মেট্রোর তরফে জানিয়ে দেওয়া হয়েছে, অন্য রবিবারের মতো দেরিতে মেট্রো পরিষেবা নয়। বরং সকাল থেকেই মেট্রো পরিষেবা পাবেন পরীক্ষার্থীরা।

টেটের দিন চলবে অতিরিক্ত মেট্রো

সকাল নটার জায়গায় সকাল ৬:৫০ মিনিটে দক্ষিণেশ্বরের উদ্দেশে প্রথম মেট্রো ছাড়বে কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে। একই সময় দমদম থেকে একটি মেট্রো ছেড়ে আসবে কবি সুভাষের উদ্দেশে। ৬:৫৫ মিনিটে দমদম থেকে প্রথম মেট্রো ছাড়বে দক্ষিণেশ্বরের উদ্দেশে। সকাল ৭:০০ টায় দক্ষিণেশ্বর থেকে প্রথম মেট্রো ছাড়বে কবি সুভাষের উদ্দেশে।

টেটের দিন চলবে অতিরিক্ত মেট্রো

তবেই বর্ধিত পরিষেবা কেবলমাত্র ব্লু লাইন অর্থাৎ নর্থ-সাউথ মেট্রোতেই পাওয়া যাবে।অন্য রবিবার যেখানে ১৩০টি সার্ভিস মেট্রোর তরফে চালানো হয় সেখানে ওই দিন ব্লু লাইনে চলবে মোট ২৩৪ টি সার্ভিস। যদিও দিনের বেলায় পরীক্ষা থাকার কারণে রাতের বেলায় অন্য রবিবারের মতোই শেষ মেট্রো পরিষেবার সময় অপরিবর্তিত থাকছে।

Most Popular

error: Content is protected !!