Tuesday, February 27, 2024
Homeদেশ'আমার পদের অপমান', মিমিক্রি কাণ্ডে মুখ খুললেন ধনকড়

‘আমার পদের অপমান’, মিমিক্রি কাণ্ডে মুখ খুললেন ধনকড়

উপরাষ্ট্রপতি তথা রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনকড়কে নকল করে বিতর্কের জন্ম দিয়েছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করেছিলেন রাহুল গান্ধী।তিনিও বিতর্কে পড়েছেন।ধনকড় নিজে এদিন রাজ্যসভার অধিবেশন চলাকালীন কার্যত ক্ষোভে ফেটে পড়েন।

'আমার পদের অপমান', মিমিক্রি কাণ্ডে মুখ খুললেন ধনকড়

এই বিতর্কের মধ্যে উপরাষ্ট্রপতি ধনকড় নিজে রাজ্যসভার অধিবেশন চলাকালীন কার্যত ক্ষোভে ফেটে পড়েন। তিনি বলেন,”আমার অপমান নিয়ে আমি ভাবছি না। আমি রক্তবিন্দু পান করতে পারি। কিন্তু আমার পদের অপমান, কৃষক সমাজের অপমান এবং আমার জাতির অপমান হলে আমি সহ্য করব না।”

'আমার পদের অপমান', মিমিক্রি কাণ্ডে মুখ খুললেন ধনকড়

সরাসরি তাঁর নিশানায় ছিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংকে উদ্দেশ্য করে রাজ্যসভার চেয়ারম্যান বললেন,”এ নিয়ে আপনাদের নীরবতা আমাকে ভীষণভাবে বিঁধছে। আপনি বলেন আপনার দল ১৩৮ বছরের পুরনো। অথচ, একজন সাংসদ এই ধরনের নিন্দনীয় ঘটনার ভিডিও তুলছেন, আর আপনারা নীরব।

'আমার পদের অপমান', মিমিক্রি কাণ্ডে মুখ খুললেন ধনকড়

খাড়গেজির নীরবতা আমাকে ভীষণভাবে বিঁধছে।” যদিও রাহুল গান্ধীর দাবি, তিনি কল্যাণের নয়, সেখানে ধর্নারত সাংসদদের ভিডিয়ো তুলছিলেন তিনি। দেশের মূল সমস্যাগুলি নিয়ে আলোচনার বদলে, সংবাদমাধ্যম মিমিক্রি নিয়ে আলোচনা করে মানুষকে বুিভ্রান্ত করতে চাইছে বলে অভিযোগ করেন তিনি।

Most Popular

error: Content is protected !!