Tuesday, February 27, 2024
Homeখেলা২০ মাসের জন্য ‘নিষিদ্ধ’ নবীন উল হক

২০ মাসের জন্য ‘নিষিদ্ধ’ নবীন উল হক

চুক্তির নিয়ম ভাঙার অপরাধে ২০ মাসের জন্য নির্বাসিত করা হল নবীন উল হককে।গতবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হয়েছে আন্তর্জাতিক লিগ টি ২০ বা আইএল টি ২০। সেই প্রতিযোগিতায় শারজা ওয়ারিয়র্স দলের হয়ে খেলেন নবীন। প্রথম মরসুমে শারজার হয়ে খেলেছেন।

২০ মাসের জন্য ‘নিষিদ্ধ’ নবীন উল হক

পরের মরসুমে শারজা তাঁকে ধরে রাখতে চাইলেও নবীন রাজি হননি। প্রথম মরসুমে শারজার হয়ে তিনি ভালই খেলেছিলেন। তাই দ্বিতীয় মরসুমেও দল তাঁকে ধরে রাখতে চেয়েছিল।ক্রিকেটারের সঙ্গে দলের চুক্তি অনুযায়ী একই শর্তাবলী রাখা হয়েছিল।তবে পরে জানা যায়, চুক্তি নিয়ে শারজার সঙ্গে ঝামেলা লেগেছে নবীনের।

২০ মাসের জন্য ‘নিষিদ্ধ’ নবীন উল হক

শারজার তরফে আইএলটি২০ আয়োজকদের সঙ্গে যোগাযোগ করে হস্তক্ষেপের দাবি করা হয়। আয়োজকরা চেয়েছিল মৌখিক ভাবে সমস্যা মেটানোর। তার জন্য তৃতীয় পক্ষের তরফে মধ্যস্থতা করার চেষ্টা করা হয়। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।এর পরে আয়োজকদের তরফে তদন্ত শুরু করা হয়। তিন সদস্যের শৃঙ্খলারক্ষা কমিটি গঠন করা হয়।

২০ মাসের জন্য ‘নিষিদ্ধ’ নবীন উল হক

কমিটিতে মুখ্যকর্তা ডেভিড হোয়াইট, নিরাপত্তাপ্রধান কলোনেল আজম এবং জায়েদ আব্বাস ছিলেন। গোটা পরিস্থিতি খতিয়ে দেখে নবীনকে ২০ মাসের জন্য নির্বাসিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। চুক্তির নিয়ম না-মানার অভিযোগ আনা হয়েছে নবীনের বিরুদ্ধে।

Most Popular

error: Content is protected !!