Monday, February 26, 2024
Homeরাজ্যবিডিওর নাক ভাঙ্গার হুমকি বিজেপি বিধায়কের

বিডিওর নাক ভাঙ্গার হুমকি বিজেপি বিধায়কের

স্টাফ রিপোর্টার : দলের প্রকাশ্য সভা থেকে এবার বিডিওকে হুমকি দিলেন বাঁকুড়ার ওন্দা বিধানসভার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা।রবিবার বাঁকুড়ার ওন্দা সবজি বাজারে বিজয়া সম্মিলনী করে বিজেপি। ওই সম্মেলন মঞ্চে হাজির হয়েছিলেন ওন্দার বিজেপি বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অমরনাথ শাখা।

বিডিওর নাক ভাঙ্গার হুমকি বিজেপি বিধায়কের

এলাকার পরিস্থিতি নিয়ে বলতে উঠে বিভিন্ন ধরনের বীজ বন্টন নিয়ে বেনিয়মের অভিযোগ তোলেন শাখা। তার প্রতিবাদে আগামী ১৮ ডিসেম্বর বিডিও অফিস ঘেরাও এর ডাক দেন। সেই কথা বলতে গিয়েই বিজেপি বিধায়ক বলেন, ওই দিন আমরা বিডিও অফিসের কাঁচ না ভাঙতে পারি বিডিও র নাক তো ভাঙতে পারি।

বিডিওর নাক ভাঙ্গার হুমকি বিজেপি বিধায়কের

পরে নিজের এই বক্তব্যকে সমর্থন জানিয়ে অমরনাথ শাখা বলেন পঞ্চায়েত সমিতিগত ভাবে কৃষকদের মধ্যে গম ও সরষে বীজ দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে বিরোধীদের গুরুত্ব না দিয়ে তৃনমূলের নেতারা নিজেদের ইচ্ছেমতো লোকজনকে পাইয়ে দিচ্ছে। এমনকি সরকারিভাবে সরবরাহ করা বীজ বাজারে বিক্রি করে দিচ্ছে তৃণমূলের নেতারা।

বিডিওর নাক ভাঙ্গার হুমকি বিজেপি বিধায়কের

তাছাড়া পঞ্চায়েত সমিতির বিভিন্ন কাজে টেন্ডার না করে ১০ শতাংশ কাটমানির পরিবর্তে ইচ্ছেমতো ঠিকাদারদের কাজ পাইয়ে দেওয়া হচ্ছে। এসবের প্রতিবাদেই ১৮ ডিসেম্বর বিডিও অফিস ঘেরাও এর ডাক দেওয়া হয়েছে। ওইদিন বিডিও বিষয়গুলি নিয়ে আলোচনার সুযোগ না দিলে এমন প্রতিক্রিয়াই হবে।

বিডিওর নাক ভাঙ্গার হুমকি বিজেপি বিধায়কের

বিজেপি বিধায়কের এমন হুঁশিয়ারির কড়া সমালোচনা করেছে তৃণমূল পরিচালিত ওন্দা পঞ্চায়েত সমিতি । পঞ্চায়েত সমিতির দাবি টেন্ডার বা বীজ বিতরণের ক্ষেত্রে কোনোরকম দুর্নীতি হয়নি। নিয়ম মেনেই ই টেন্ডার করা হয়েছে। সরকারী নিয়ম মেনে এলাকার কৃষকদের বীজও দেওয়া হয়েছে।

Most Popular

error: Content is protected !!