Sunday, June 16, 2024
spot_img
spot_img
Homeরাজ্য'প্যারালিসিস হয়ে যেতে পারে', আশঙ্কাপ্রকাশ জ্যোতিপ্রিয়র

‘প্যারালিসিস হয়ে যেতে পারে’, আশঙ্কাপ্রকাশ জ্যোতিপ্রিয়র

স্টাফ রিপোর্টার: শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। বাঁ হাত এবং বাঁ পায়ে ব্যথা বেড়েছে। পক্ষাঘাতের মতো হয়ে যেতে পারে।এমনই দাবি করলেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় (বালু) মল্লিক।রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তারির পর বর্তমানে ইডি হেফাজতেই রয়েছেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

'প্যারালিসিস হয়ে যেতে পারে', আশঙ্কাপ্রকাশ জ্যোতিপ্রিয়র

বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে তাঁর। ফলে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। সেই মতোই শুক্রবার সকাল ১১টা নাগাদ বালুকে নিয়ে সিজিও কমপ্লেক্স থেকে বেরোন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। গাড়়িতে ওঠার সময় বালু বলেন, ‘‘আমার শরীরটা খুব খারাপ।

'প্যারালিসিস হয়ে যেতে পারে', আশঙ্কাপ্রকাশ জ্যোতিপ্রিয়র

আমার বাঁ হাত এবং পা, দু’টিতেই প্রায় পক্ষাঘাতের মতো হয়ে গিয়েছে। আমি হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছি। চিকিৎসা করিয়ে ফিরে আসব।’’এ ছাড়াও সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, ‘‘১৩ নভেম্বর আপনাদের সঙ্গে দেখা হবে ব্যাঙ্কশাল আদালতে।’’ এর পরই হাত নেড়ে গাড়িতে উঠে যান প্রাক্তন খাদ্যমন্ত্রী।

'প্যারালিসিস হয়ে যেতে পারে', আশঙ্কাপ্রকাশ জ্যোতিপ্রিয়র

বালুর স্বাস্থ্যপরীক্ষা করিয়ে দুপুর পৌনে দু’টো নাগাদ আবার তাঁকে সিজিও কমপ্লেক্সে ফিরিয়ে আনেন ইডি আধিকারিকরা।এদিন দুর্নীতি সংক্রান্ত একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয়। তবে সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তরই দেননি জ্যোতিপ্রিয়।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!