Friday, April 19, 2024
spot_img
Homeরাজ্যঅর্পিতার জামিনের আবেদন খারিজ

অর্পিতার জামিনের আবেদন খারিজ

স্টাফ রিপোর্টার: নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার অর্পিতা মুখোপাধ্যায়ের জামিনের আবেদন খারিজ করে দিল আদালত। প্রায় ন’মাসেরও বেশি সময় পর গত সোমবার সশরীরে আদালতে হাজিরা দেন অর্পিতা। তাঁর উপস্থিতিতে আইনজীবী দাবি করেন, নিয়োগ দুর্নীতি কাণ্ডের মাস্টারমাইন্ড পার্থ চট্টোপাধ্যায়।

অর্পিতার জামিনের আবেদন খারিজ

আর অর্পিতা মুখোপাধ্যায় কেবলমাত্র পরিস্থিতির শিকার। তিনি একেবারেই নির্দোষ। এই মর্মে জামিনের আবেদন করা হয়। প্রথম থেকে জামিনের আবেদনের বিরোধিতা করে ইডি।বুধবার আদালত ইডি’র পক্ষেই সায় দেয়। অর্পিতার জামিনের আরজি খারিজ হয়ে যায়। আদালতের তরফে জানানো হয়েছে, যে সব তথ্য ও নথি এই মামলায় উঠে এসেছে, এতদিনে যা যা কিছু পাওয়া গিয়েছে তা থেকে এটা স্পষ্ট যে এই সবকিছুর সঙ্গে আবেদনকারী জড়িত রয়েছেন।

অর্পিতার জামিনের আবেদন খারিজ

তাঁর কাছ থেকে যে এই বিপুল পরিমাণ সম্পত্তি, নগদ টাকা, সোনা-গয়না পাওয়া গিয়েছে, তা প্রসিডস অব ক্রাইম। সে বিষয়ে তিনি কিছু জানতেন না, এটা মেনে নেওয়া যায় না। তদন্তের সময়ে যে বয়ান রেকর্ড করা হয়েছে, সেখান থেকেও তিনি যে কোনও কিছুর শিকার হচ্ছেন এমন তত্ত্বও খাড়া করা যাচ্ছে না।

অর্পিতার জামিনের আবেদন খারিজ

আদালত আরও জানিয়েছে, যে সব তথ্য পাওয়া গিয়েছে এবং আবেদনকারী যে মাত্রায় জড়িত রয়েছেন, তা থেকেই স্পষ্ট এই অপরাধ কতটা গুরুতর। আগামী ১৯ জুন ফের আদালতে পেশ করা হবে তাঁকে।

Most Popular