Saturday, June 15, 2024
spot_img
spot_img
HomeUncategorizedফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

ফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

সংবাদ সংস্থা : ফের সোশ্যাল মিডিয়ায় বিদ্রোহ রবীন্দ্র জাদেজার। এবার তাঁর নিশানায় চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ ডোয়েন ব্র্যাভো। চিপকে গুজরাট টাইটানসকে হারিয়ে চেন্নাই সুপার কিংস আইপিএল ২০২৩-এর ফাইনালে ওঠার পরে ডোয়েন ব্র্যাভোর উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। নাচ-গানে চেন্নাইয়ের সেলিব্রশের বড় অংশ ছিলেন ব্র্যাভো।

ফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

দল ফাইনালে ওঠার পরে ক্যারিবিয়ান তারকাকে যারপরনাই আপ্লুত দেখায় চেন্নাইয়ের অনভিজ্ঞ পেস বোলারদের নিয়ে। সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভূতির কথা প্রকাশ করেন ব্র্যাভো। আসলে ব্র্যাভোর মাতামাতি ছিল শুধু চেন্নাইয়ের পেস বোলারদের নিয়ে। স্পিনারদের অবদানের কথা বিন্দুমাত্র স্বীকার করেননি তিনি।

ফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

আলাদা করে পেসারদের নাম উল্লেখ করে ব্র্যাভো আর একটি ম্যাচ জিতে চেন্নাইকে চ্যাম্পিয়ন হওয়ার ডাক দেন।প্রথম কোয়ালিফায়ারে জয়ের পরে ব্র্যাভো ইনস্টাগ্রামে পেস বোলারদের সঙ্গে নিজের ও বোলিং পরামর্শদাতা এরিক সিমন্সের একটি ছবি পোস্ট করেন। তিনি পোস্টটি দীপক চাহার, মাথিসা পথিরানা, তুষার দেশপান্ডে ও আকাশ সিংকে ট্যাগ করে লেখেন, ‘এটাই সেই গ্রুপ, কোচ এরিক ও আমি এই তরুণ বোলিং গ্রুপকে নিয়ে যারপরনাই গর্বিত।

ফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

এর থেকে বেশি গর্বের আর কিছু হতে পারে না। আর একটি মাত্র ম্যাচ বাকি।’রবীন্দ্র জাদেজার প্রশ্ন এখানেই।পোস্টটির প্রতিক্রিয়ায় জাদেজা লেখেন, ‘তার মানে তুমি বলছ যে, স্পিনারদের দরকার নেই।’ চেন্নাই শিবিরে গৃহযুদ্ধের সূচনা গত শনিবারের দিল্লি ক্যাপিটালস ম্যাচ থেকে। ওই ম্যাচের শেষে রবিবার একটি পোস্ট শেয়ার করেন জাদেজা।

ফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

সেখানে লেখা ছিল, “তুমি কর্মফল পাবেই, আজ না হোক কাল।” এই পোস্ট শেয়ার করে জাড্ডু লেখেন, “ডেফিনেটলি”। তবে মঙ্গলবার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ১৬ বলে ২২ রান করেন তিনি। তারপর বল হাতে মাত্র ১৮ রান দিয়ে তুলে নেন দুই উইকেট।অলরাউন্ড পারফরম্যান্সের কারণে জাদেজার হাতেই ওঠে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কার। সেই ছবি পোস্ট করেই জাড্ডু লেখেন,

ফের বিদ্রোহ জাদেজার, এবার নিশানায় ব্র্যাভো

“ফ্যানরা অনেকেই জানে না, আমি মূল্যবান খেলোয়াড়।” চলতি আইপিএলে জাদেজা ব্যাট করতে নামলেই ফ্যানরা চাইছেন তিনি যেন তাড়াতাড়ি আউট হয়ে গিয়ে ধোনিকে ব্যাটিংয়ের সুযোগ দেন। সেই কারণেই টুইট করে নিন্দুক ভক্তদের একহাত নিয়েছেন তিনি।

Html code here! Replace this with any non empty raw html code and that's it.

Most Popular

error: Content is protected !!