Friday, March 1, 2024
Homeরাজ্য'হ্যালুসিনেশন হয়েছে, ভুলে গিয়েছি, অবসর নেব ভাবছি', ডিগবাজি মদনের

‘হ্যালুসিনেশন হয়েছে, ভুলে গিয়েছি, অবসর নেব ভাবছি’, ডিগবাজি মদনের

স্টাফ রিপোর্টার: মুকুল রায়ের মতো ‘অ্যালঝাইমার্স’ রয়েছে। কিছু মনে রাখতে পারছেন না। এসএসকেএমকাণ্ডে নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুরে এমনটাই মন্তব্য কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের। এসএসকেএমের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে সরব হতে দেখা গিয়েছে কামারহাটির তৃণমূল বিধায়ককে। এসএসকেএম হাসপাতালে রোগী ভর্তি নিয়ে দালালরাজের অভিযোগ এনে সেই হাসপাতাল বয়কটেরও ডাক দিয়েছিলেন তিনি।

'হ্যালুসিনেশন হয়েছে, ভুলে গিয়েছি, অবসর নেব ভাবছি', ডিগবাজি মদনের

কিন্তু নিজের সেই অবস্থান থেকে সরে যেতে দেখা গেল তৃণমূল বিধায়ক মদনকে।তিনি বলেন, ‘‘এ রকম বলেছিলাম নাকি! আমার হ্যালুসিনেশন রোগ আছে। অ্যালঝাইমার্স শুরু হয়েছে। ভুলে গিয়েছি। মুকুলের রোগ ধরেছে। একটা গেঞ্জি কিনেছি। তাতে লেখা ‘এ বার সন্ন্যাস নেব’। সন্ন্যাসী হতে হলে আগে লালন ফকির হতে হবে।’’ পাশাপাশি, জল্পনা উস্কে অবসর নেওয়ার কথাও তিনি বলেন।

'হ্যালুসিনেশন হয়েছে, ভুলে গিয়েছি, অবসর নেব ভাবছি', ডিগবাজি মদনের

কিন্তু কোন দায়িত্ব থেকে অব্যাহতি নিতে চান, তা স্পষ্ট করেননি তিনি। তবে জানিয়েছেন, অবসর নিলেও মানুষের সঙ্গেই থাকবেন। মদনের কথায়, ‘‘মেসি অবসর নেবে, সচিন অবসর নেবে, ধোনি অবসর নেবে আর মদন মিত্র নেবে না? আমার কাছে পিজি মানে পোস্ট গ্যাজুয়েট। মানুষের সঙ্গে থাকতে হবে।’’অবসর নেওয়ার পর তিনি কী করতে চান, তা-ও মদন জানিয়েছেন।

'হ্যালুসিনেশন হয়েছে, ভুলে গিয়েছি, অবসর নেব ভাবছি', ডিগবাজি মদনের

তৃণমূল বিধায়ক বলেন, ‘‘আগে বড় হওয়ার চেষ্টা করতাম, এখন ছোট হওয়ার চেষ্টা করব। ছোটদের পড়াব। আমাকে নিজেকেও পড়াশোনা করতে হবে। আপডেট করতে হবে নিজেকে।’’ যদিও মদনের এই বক্তব্যে তোপ দেগেছেন বিজেপি নেতা সজল ঘোষ।সজল ঘোষ বলেন, ‘রাজনৈতিক সন্ন্যাস বলে উনি কাকে লক্ষ্য করলেন ? নিজেকে না পিসিকে ? পিজি-র বদলে পিসিকে বললেন কিনা আমি বলতে পারবো না।

'হ্যালুসিনেশন হয়েছে, ভুলে গিয়েছি, অবসর নেব ভাবছি', ডিগবাজি মদনের

কিন্তু এই যে, অ্যালজাইমার্স, তৃণমূলের সমস্ত প্রবীণ নেতাদের অ্যালজাইমার্স, অতীত ভুলে যাওয়া, কাল রাতে কী বলল, এটা একটা সিনেমায় দেখেছিলাম, বলেছিল কেমিক্যাল লোচা। ব্রেনে কেমিক্যাল লোচা। এখন কোন কেমিক্যাল লোচায় ওনার এগুলি হচ্ছে, আমার এ বলা সম্ভব নয়।দয়া করে ছোটদের ভবিষ্যত নিয়ে আর ছেলেখেলা করবেন না।’

Most Popular

error: Content is protected !!