Tuesday, May 28, 2024
spot_img
spot_img
Homeরাজ্যকাল থেকে স্বস্তির বৃষ্টি দক্ষিণবঙ্গে!

কাল থেকে স্বস্তির বৃষ্টি দক্ষিণবঙ্গে!

স্টাফ রিপোর্টার: কয়েকদিনের অসহ্য দাবদাহ থেকে মুক্তি পেতে চলেছেন বঙ্গবাসী। আলিপুর আবহাওয়া দপ্তরের তরফে জানানো হয়েছে, শুক্রবার দিনভর দক্ষিণবঙ্গে তাপপ্রবাহ চললেও শনি ও রবিবার  বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গ। কলকাতা, হাওড়া, হুগলি ছাড়াও বৃষ্টি হবে নদিয়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর জেলায়।

কাল থেকে স্বস্তির বৃষ্টি দক্ষিণবঙ্গে!

সোমবারও এই বৃষ্টি চলতে পারে দুই মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা ও মুর্শিদাবাদে।আবহবিদরা জানাচ্ছেন, এই মুহূর্তে ঝাড়খণ্ডে একটি ঘূর্ণাবর্ত রয়েছে। একটি অক্ষরেখা রয়েছে বঙ্গোপসাগরের ঘূর্ণিঝড় এলাকা থেকে অন্ধ্রপ্রদেশ উপকূল পর্যন্ত।

কাল থেকে স্বস্তির বৃষ্টি দক্ষিণবঙ্গে!

ফলে পশ্চিমী ঝঞ্ঝা নতুন করে আজ থেকে রাজ্যে প্রবেশ করায় আবহাওয়ার বদল ঘটবে।এদিকে আরও শক্তিশালী হবে ঘূর্ণিঝড় মোকা৷আবহাওয়া দপ্তরের পূর্বাভাস,মধ্য বঙ্গোপসাগরে দিক পরিবর্তন করে আরও শক্তিশালী হবে ঘূর্ণিঝড়৷ উত্তর ও উত্তর পূর্ব দিকে এগিয়ে মায়ানমারের সিতওয়ে বন্দরের দিকে এগোবে সেটি৷

কাল থেকে স্বস্তির বৃষ্টি দক্ষিণবঙ্গে!

আবহ দফতর স্পষ্ট করে দিয়েছে, ঘূর্ণিঝড় মোকার কোন প্রভাব আমাদের রাজ্যে পড়ছে না। শুধুমাত্র মৎস্যজীবীদের জন্য সতর্কবার্তা রয়েছে। এছাড়া আর কোন সতর্কবার্তা নেই উপকূলবর্তী জেলাগুলির জন্য।

Most Popular

error: Content is protected !!